ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

এমসি কলেজে ধর্ষণের ঘটনায় ৫ জন গ্রেপ্তার (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:৫১ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২০ সোমবার

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে গণধর্ষণের ঘটনায় আরও তিন জনকে গ্রেফতার করা হয়েছে। এর আগে মামলার প্রধান আসামি সাইফুরসহ দু’জনকে গ্রেফতার করা হয়। এই ২ জনকে আজ ৫ দিনের রিমান্ডে নেয়া হয়।

এ নিয়ে ধর্ষণ মামলায় এজাহারভূক্ত চারজন ও এজাহার বহির্ভূত একজনকে গ্রেফতার করা হলো।

গ্রেফতারকৃত আরও তিন জন হলেন, রবিউল ইসলাম, শাহ মাহবুবুর রহমান রনি ও রাজন।

রবিউল ইসলাম ও শাহ মাহবুবুর রহমান রনি এ মামলার এজাহারভূক্ত এবং রাজন এজাহার বহির্ভূত আসামি।

রোববার রাত ১০টার দিকে হবিগঞ্জ ডিবি পুলিশ জেলার নবীগঞ্জ উপজেলা থেকে রবিউল ইসলামকে গ্রেফতার করে। একই রাতে র‌্যাব-৯ এর একটি দল হবিগঞ্জ সদর থেকে ধর্ষণ মামলার দ্বিতীয় আসামি শাহ মাহবুবুর রহমান রনি ও আসামি রাজনকে সিলেটের ফেঞ্জুগঞ্জ উপজেলার কচুয়া নয়াটিলা এলাকা থেকে গ্রেফতার করে। র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি ওবাইন ও হবিগঞ্জ পুলিশ এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে রবিবার (২৭ সেপ্টেম্বর) সকালে ওই মামলার প্রধান আসামি সাইফুর রহমান ও ৪র্থ আসামি অর্জুন লস্করকে গ্রেফতার করে পুলিশ।

সাইফুর রহমান ও অর্জুন লস্করকে আজ সোমবার দুপুরে সিলেটের একটি আদালতে হাজির করা হয়েছে। আদালতে ধর্ষণ মামলার তদন্ত কর্মকর্তা এসএমপি’র শাহপরাণ থানার ওসি (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য এই ২ জনের বিরুদ্ধে ৭দিনের রিমান্ডের আবেদন করেন। শুনানী শেষে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রট ২য় আদালতের বিচারক সাইফুর রহমান ও অর্জুন লস্করের ৫দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

সিলেট মহানগর পুলিশের সহকারি কমিশনার (প্রসিকিউশন) অমূল্য কুমার চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। এ সময় আদালত এলাকায় অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়।

উল্লেখ্য, ২৫ সেপ্টেম্বর রাত ৮টার দিকে সিলেটের এমসি কলেজের সামনে বেড়াতে আসা এক গৃহবধূকে কলেজের ছাত্রাবাসে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে একদল যুবক। এ ঘটনায় ওইদিন রাতেই ধর্ষণের শিকার তরুণীর স্বামী বাদি হয়ে সিলেটের শাহ পরান থানায় ছয় জনের বিরুদ্ধে একটি মামলা করেন।

এ মামলায় অজ্ঞাত আরও তিন জনকে আসামি করা হয়।

মামলায় আসামিরা হলেন, সাইফুর রহমান (২৮), শাহ মাহবুবুর রহমান রনি (২৫), অর্জুন লঙ্কর (২৫), মাহফুজুর রহমান মাসুম (২৫), রবিউল ইসলাম (২৫) ও তারেকুল ইসলাম (২৮)।
সূত্র : বাসস/প্যাকেজ

এসএ/