ঢাকা, সোমবার   ৩০ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১৫ ১৪২৭

রাজবাড়ীতে শেখ হাসিনার জন্মদিন পালিত

রাজবাড়ী প্রতিনিধি 

প্রকাশিত : ০৬:০৮ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২০ সোমবার

রাজবাড়ীর গোয়ালন্দে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত হয়েছে। সোমবার দুপুরে গোয়ালন্দ রেলওয়ে স্টেশন সংলগ্ন উপজেলা আনসার ক্লাব প্রাঙ্গনে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগসহ অঙ্গ সংগঠনের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা যুবলীগের সভাপতি মো. ইউনুস আলী মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের এমপি, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, গোয়ালন্দ উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, গোয়ালন্দ পৌর মেয়র শেখ মো. নিজাম প্রমূখ।

আলোচনা সভায় বক্তরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দলীয় বিভেদ ভুলে এক হয়ে কাজ করতে সবাইকে অনুরোধ জানান এবং বর্তমানে স্থানীয় নির্বাচনের দলীয় নেতাকর্মীদের মূল্যায়ন না করে, হাইব্রীড নেতাদের দলীয় প্রতীক দিয়ে নির্বাচন করা হচ্ছে। যা দলের ভাবমূর্তি নষ্ট করাসহ অভ্যন্তরীন কোন্দল আরও বাড়ছে। তাই গোয়েন্দা সংস্থার তথ্য উপাত্তের ভিত্তিতে দলীয় নেতাকর্মীদের মূল্যায়ন ও নির্বাচনে দলীয় মনোনয়ন দিতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের দলীয় সভাপতি শেখ হাসিনাকে আহব্বান জানানো হয়।

এদিকে আলোচনা সভা শুরুর পূর্বে উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল এসে আলোচনা সভায় যোগদান করেছে।
আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া মোনাজাত করা হয়।

আরকে//