ঢাকা, বুধবার   ২৫ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১০ ১৪২৭

শিখা থেকে আসছে ইমরানের দু’টি বই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:২৪ পিএম, ১৪ অক্টোবর ২০২০ বুধবার

তরুণ জনপ্রিয় লেখক ও সাংবাদিক আবদুল্লাহ আল ইমরানের দুটি বই প্রকাশ করতে যাচ্ছে শিখা প্রকাশনী। সম্প্রতি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে লেখক ও প্রকাশকের মধ্যে এ বিষয়ক একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিখা প্রকাশনীর কর্ণধার নজরুল ইসলাম বাহার, নির্বাহী পরিচালক কাজী নাফিজুল ইসলাম, তরুণ জনপ্রিয় লেখক কিঙ্কর আহ্সান এবং চিত্রশিল্পী সানজিদা পারভীন।
 
চুক্তি অনুযায়ী আগামী নভেম্বরের প্রথম সপ্তাহে বাজারে আসবে ইমরানের ছোটগল্পের বই ‘উড়ে যায় নীল টিপ’ এবং আগামী একুশে বইমেলায় প্রকাশিত হবে উপন্যাস ‘পালিয়ে যাওয়ার দিন’।

এ প্রসঙ্গে প্রকাশক নজরুল ইসলাম বাহার বলেন, ‘বর্তমান সময়ের লেখকদের মধ্যে জনপ্রিয়তা এবং লেখার মান বিবেচনায় আবদুল্লাহ আল ইমরান একজন গুরুত্বপূর্ণ লেখক। আমাদের চেষ্টা থাকে ভালো লেখকদের সেরা লেখাটি পাঠকের কাছে পৌঁছে দেওয়া। চুক্তি অনুযায়ী আগামী এক বছরে শিখা প্রকাশনী থেকে লেখকের দুটি বই প্রকাশিত হবে। আশা করছি, বই দুটি পাঠক মহলে বেশ সমাদৃত হবে।’

এর আগে লেখকের বেশ কিছু বই বিভিন্ন সময়ে প্রকাশ পেয়েছে। এর মধ্যে রয়েছে- ‘দিবানিশি’, ‘কালচক্র’, ‘এইসব ভালোবাসা মিছে নয়’, ‘চন্দ্রলেখা’ এবং ‘হোম পলিটিক্স’।

এসএ/