ঢাকা, শুক্রবার   ১৫ জানুয়ারি ২০২১,   মাঘ ২ ১৪২৭

চাচীকে ধর্ষণ, ৪ দিনের রিমাণ্ডে যুবলীগ নেতা

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ০৬:৫২ পিএম, ২২ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

নোয়াখালীর চাটখিলের নোয়াখলায় প্রাবাসীর স্ত্রীকে (২৯) ধর্ষণের পর নগ্ন ছবি ধারণের ঘটনায় অভিযুক্ত মজিবুর রহমান শরীফকে (৩২) ৪ দিনের রিমাণ্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার (২২ অক্টোবর) জেলার ৭নং আমলী আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাঈদীন নাঁহীয়ের আদালতে শুনানী শেষে দুটি মামলায় তাকে ৪ দিনের রিমাণ্ডের আদেশ দেন বিচারক। 

আসামি মজিবুল রহমান শরীফ (৩২) নোয়াখলার ১নং ওয়ার্ডের ইয়াছিন বাজার সংলগ্ন ওয়াতির বাড়ির রফিকুল ইসলাম খোকনের ছেলে।

জেলার সহকারী কৌশুলী (এপিপি) শংকর চন্দ্র ভৌমিক জানান, বৃহস্পতিবার সকালে শরীফকে ধর্ষণ ও অস্ত্রের দুটি মামলায় ৫ দিন করে মোট ১০ দিনের রিমাণ্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত ধর্ষণ মামলায় ৩ দিন ও অস্ত্র মামলায় ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, শরীফের বিরুদ্ধে ধর্ষণ ও অস্ত্র আইনে দুটি মামলার শুনানী শেষে দুটি মামলায় ৪ দিনের রিমান্ডের আদেশ দেন বিচারক।

মামলা ও ভুক্তভোগীর অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত মজিবুল রহমান শরীফ ভুক্তভোগীর দূর সম্পর্কের ভাসুরের ছেলে (ভাতিজা)। বুধবার (২১ অক্টোবর) ভোর ৫টার দিকে ওই গৃহবধূ তার নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। শরীফ সুকৌশলে গৃহবধূর টিনশেডের ঘরে প্রবেশ করে জোরপূর্বক ওই গৃহবধূকে ধর্ষণ করে এবং উলঙ্গ করে ছবি ও ভিডিও ধারণ করে পালিয়ে যায়।

পরে এ ঘটনায় নির্যাতিতা গৃহবধূ নারী ও শিশু নির্যাতন দমন আইনে চাটখিল থানায় মামলা করলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে পুলিশ বুধবার বিকেল ৩টার দিকে তাকে উপজেলার নোয়াখলা ইউনিয়নের ইয়াছিন বাজার থেকে আটক করে। 

এনএস/