ঢাকা, শুক্রবার   ০৩ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ১৮ ১৪২৮

মাদক ও মধ্যরাতে গান-বাজনার বিরুদ্ধে জিরো টলারেন্স

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৬ এএম, ৩ ডিসেম্বর ২০২০ বৃহস্পতিবার | আপডেট: ০৭:৪৭ পিএম, ৪ ডিসেম্বর ২০২০ শুক্রবার

মাদক ও মধ্যরাতে গান-বাজনার বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করলেন কেরানীগঞ্জের নবনিযুক্ত ওসি আবুল কালাম আজাদ। শুক্রবার সকাল ১০ টায় ঢাকা জেলা প্রেসক্লাবের উদ্যোগে আয়োজিত দিনব্যাপী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ অনুষ্ঠানে এ ঘোষণা দেন তিনি। 

ওসি আবুল কালাম আজাদ বলেন, সাংবাদিকদের কাছে তিনি মাদক সেবনকারী ও বিক্রেতাদের তথ্য চেয়ে সহায়তা চান তথ্য কারীদের নাম গোপন রাখার ক্ষেত্রে সর্বোচ্চ সর্তকতা অবলম্বন করা হবে। এছাড়া যারা বাড়ির ছাদে, রাস্তাঘাটে রাত ১২টার পরে উচ্চস্বরে গান-বাজনা করে অন্যদের ঘুমের ডিস্টার্ব করবে, তাদেরকে কোন ছাড় দেয়া হবে না। আমাদেরকে জানান, আমরা তাৎক্ষণিক ব্যবস্থা নেব।

সাংবাদিক ইমরান হোসেন ইমুর সঞ্চালনায় ও ঢাকা জেলা প্রেসক্লাবের সভাপতি এইচ এম আমীন এর সভাপতিত্বে মাস্ক বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও ঢাকা জেলা প্রেসক্লাবের উপদেষ্টা সিনিয়র সাংবাদিক শফিক চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ থানার নবাগত ওসি আবুল কালাম আজাদ এবং সেভ দ্য সোসাইটি অ্যান্ড থান্ডারস্টর্ম অ্যাওয়ারনেস ফোরাম এর দপ্তর সম্পাদক রানা ভূইয়া। 

মাস্ক বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা জেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মাসুদ রানা, সেভ দ্য সোসাইটি এন্ড থান্ডারস্টর্ম অ্যাওয়ারনেস ফোরামের সাধারণ সম্পাদক রাশিম মোল্লা, যুগ্ম সম্পাদক শামীম হাওলাদার, ঢাকা জেলা দক্ষিন ট্রাফিক বিভাগের  টিআই সহিদুর রহমান,  প্রচার সম্পাদক তানভীর শেখ, কার্যনির্বাহী সদস্য মিয়া আবদুল হান্নান, সাংবাদিক সোলায়মান সুমন, সাংবাদিক টিটু আহমেদ, সাংবাদিক সোহাগ খান প্রমুখ।

আরকে//