ঢাকা, মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২,   শ্রাবণ ২৪ ১৪২৯

রূপগঞ্জে স্বামীকে হত্যা, স্ত্রী ও সৎ মেয়ে গ্রেফতার 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৪ পিএম, ৫ ডিসেম্বর ২০২০ শনিবার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বামীকে হত্যা অভিযোগে স্ত্রী ও সৎ মেয়েকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে চনপাড়া মাঝিপাড়া এলাকা থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। 

শনিবার বিকেলে চনপাড়া এলাকা থেকে আটক হয়  স্ত্রী সুফি বেগম (৩২) ও তার সৎ মেয়ে সোনিয়া বেগমকে (১৮)। শুক্রবার দিবাগত রাতের যে কোন সময় হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের। 

নিহত মোহাম্মদ শরীফ হোসেন (৩৮) চনপাড়া পূর্নবাসন কেন্দ্রের ৮ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ ফরিদ হোসেনের ছেলে। 

চনপাড়া ফাঁড়ির ইনচার্জ আশরাফুল ইসলাম  জানান, শুক্রবার দিবাগত রাতের যেকোন সময় মোহাম্মদ শরীফ হোসেনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের। নিহতের গলায় ও গালে ক্ষতচিহ্ন রয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী ও তার সৎ মেয়ে জড়িত রয়েছে বলে জানান গেছে। নিহতের ভাই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

নিহতের চাচাতো ভাই আরিফ হোসেন জানান, চলতি বছরের জানুয়ারী মাসে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৮ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ ফরিদ হোসেনের ছেলে মোহাম্মদ শরীফ হোসেনের সঙ্গে পাশ্ববর্তী চনপাড়া মাঝিপাড়া এলাকার সুফি বেগমের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর মোহাম্মদ শরীফ তার স্ত্রীর অসামাজিক কার্যকলাপের ব্যাপারে জানতে পেরে স্ত্রীকে শাসায়। 

এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া হতো। চলতি বছরের নভেম্বর মাসের ২৪ তারিখে শরীফ হোসেন তার শ্বশুরবাড়ি চনপাড়া মাঝিপাড়ায় বেড়াতে যায়। সেখানেও স্বামী-স্ত্রীর মধ্যে কয়েক দফায় ঝগড়া-বিবাদ হয়। শুক্রবার রাতে তাকে সে খুন হয়।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে পুলিশ নিহতের স্ত্রী সুফি বেগম ও তার মেয়ে সোনিয়া বেগমকে গ্রেফতার করেছে। এ ঘটনায় মামলা হয়েছে।
কেআই//