ঢাকা, বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১,   কার্তিক ১২ ১৪২৮

স্ত্রী হত্যার অভিযোগে শ্রীমঙ্গলে সাংবাদিক আটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৫ পিএম, ৫ ডিসেম্বর ২০২০ শনিবার

মৌলভীবাজারের শ্রীমঙ্গল প্রেসক্লাবের সদস্য দৈনিক ইত্তেফাকের শ্রীমঙ্গল সংবাদদাতা অনুজকান্তি দাশকে তাঁর স্ত্রী হত্যার অভিযোগে আটক করেছে পুলিশ।

সাংবাদিক অনুজের শ্বশুর দিলীপ দাশের দায়ের করা মামলায় শনিবার বিকেল সাড়ে তিনটায় শ্রীমঙ্গল শহরতলীর পূর্বাশা আবাসিক এলাকা থেকে তাকে আটক করা হয় বলে জানান, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক।
 
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আলমগীর হোসেন জানান, গত মঙ্গলবার সকালে সিলেট রাগীব রাবেয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক অনুজের স্ত্রী অনিতা দাশ মারা যান। হাসপাতাল থেকে অনিতার মরদেহ শ্রীমঙ্গল পূর্বাশাস্থ অনুজের বাস ভবনে নিয়ে আসলে সেখানে অনিতার বাবার বাড়ির লোকজন এসে অনিতাকে নির্যাতন করে হত্যার অভিযোগ তুলেন। তাদের  অভিযোগের ভিত্তিতে লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হয়। প্রাথমিক তদন্ত শেষে নির্যাতনের কিছুটা সত্যতা নিশ্চিত হয়ে শুক্রবার রাতে মামলা রেকর্ড করেন এবং শনিবার বিকেলে পূর্বাশা এলাকা থেকে তাকে আটক করে মৌলভীবাজার জেলহাজতে প্রেরণ করেন। 

এ ব্যাপারে অনিতার পিতা দিলীপ দাশ জানান, বিয়ের কিছুদিন পর তিনি জানতে পারেন তার মেয়ের জামাই নেশা করতেন। প্রায়ই তার মেয়েকে মদ্যপ অবস্থায় নির্যাতন করতো। এ নিয়ে একাধিক বিচার শালিস হয়েছে। সর্বশেষ তাকে খাবার না দিয়ে এবং নির্যাতন করে আহত করে। এক পর্যায়ে বাসাতেই তার শাররীক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে নেয়া হয় সেখানে তার মেয়ের মৃত্যু হয়। এ ঘটনায় তিনি অনুজ কান্তি দাশ, তার মাতা পুরবী রাণী দাশ ও পিতা নরেশ চন্দ্র দাশকে আসামী করে মামলা করেন।

এ ব্যাপারে অনুজের বড় ভাই পান্না লাল দাশ জানান, তাকে কোন নির্যাতন করা হয়নি। সে মেনিনজাইটিস রোগে আক্রান্ত হয়ে মারা গেছে। তাদের কাছে হাসপাতালের এই রিপোর্ট রয়েছে।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক জানান, মামলা দায়ের পর প্রাথমিকভাবে কিছুটা সত্যতা পেয়ে তারা তাকে আটক করেন। তবে ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর প্রকৃত সত্যতা জানা যাবে।
কেআই//