ঢাকা, বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১,   কার্তিক ১২ ১৪২৮

বশেমুরবিপ্রবি কর্মকর্তা সমিতির সভাপতি তুহিন সম্পাদক মিরাজ 

বশেমুরবিপ্রবি সংবাদদাতাঃ

প্রকাশিত : ০৯:৫০ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০২১ বৃহস্পতিবার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা সমিতির দ্বি-বার্ষিক (২০২১-২২) নির্বাচনে সভাপতি হিসেবে  তুহিন মাহমুদ এবং সাধারণ সম্পাদক হিসেবে মো: মিরাজ সিকদার বিজয়ী হয়েছেন।

আজ (বৃহস্পতিবার) সকাল ৯.৩০ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া ভবনে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় এবং দুপুর ১ টায় ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে মোট ৮৩ জন ভোটার ভোট প্রদান করেন। 

প্রধান নির্বাচন কমিশনার এস. এম. এস্কান্দার আলী জানান, নির্বাচনে ১৫ টি পদের বিপরীতে হিরা-ওয়ালিদ পরিষদ এবং তুহিন-মিরাজ পরিষদ থেকে মোট ৩০ জন প্রতিদ্বন্দ্বীতা করেন। নির্বাচনে ১৫ পদের মধ্যে তুহিন-মিরাজ পরিষদ থেকে সভাপতি-সাধারণ সম্পাদক সহ ১২ জন এবং হিরা-ওয়ালিদ পরিষদ থেকে সহ-সভাপতি-১, অর্থ সম্পাদক, দপ্তর সম্পাদকসহ ৩ জন জয়ী হয়েছেন।

এদের মধ্যে 'বঙ্গবন্ধুর আদর্শ, মুক্তিযুদ্ধের চেতনা, বিশ্ববিদ্যালয়ের সুনাম অর্জন ও কর্মকর্তাদের দাবী আদায়ে বিশ্বাসী তুহিন—মিরাজ পরিষদ' থেকে সভাপতি পদে তুহিন মাহমুদ, সাধারণ সম্পাদক হিসেবে মো: মিরাজ সিকদার, সহ-সভাপতি হিসেবে শেখ মশিকুর রহমান (কলিন্স), যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে সরাফত খান এবং এস এম মাহবুবুল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে মোহাম্মদ আবুল কাশেম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হিসেবে হাবিবুল্লাহ চৌধুরী, কার্যনির্বাহী সদস্য হিসেবে তরিকুল ইসলাম, মাহতাব উদ্দিন খান, মো: আশরাফুল ইসলাম, মশিউর রহমান এবং মো: আরিফুল হক নির্বাচিত হয়েছেন।

অপরদিকে 'জাতির পিতার আদর্শ, মহান মুক্তিযুদ্ধের চেতনা এবং জাতির পিতার নামাঙ্কিত বিশ্ববিদ্যালয়ের সম্মানিত কর্মকর্তাদের ন্যায় সংগত অধিকার প্রতিষ্ঠায় অতীতের ন্যায় দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধে বিশ্বাসী হিরা—ওয়ালিদ' পরিষদ থেকে সহ-সভাপতি হিসেবে চৌধুরী মনিরুল হাসান, অর্থ সম্পাদক হিসেবে ফয়সাল আহমেদ এবং দপ্তর সম্পাদক হিসেবে মো: আতিকুর রহমান মুরাদ নির্বাচিত হয়েছেন।

বশেমুরবিপ্রবি কর্মকর্তা সমিতির নব নির্বাচিত সভাপতি তুহিন  মাহমুদ বলেন, “আমাকে সভাপতি নির্বাচিত করায় আমি কর্মকর্তাদের নিকট কৃতজ্ঞ। ভবিষ্যতে আমরা বিজয়ী এবং বিজিত উভয় দলকে নিয়ে একসাথে কাজ করে বঙ্গবন্ধুর নামাঙ্কিত এই বিশ্ববিদ্যালয়কে সামনে এগিয়ে নিয়ে যেতে চেষ্টা করবো। পাশাপাশি কর্মকর্তাদের সকল ন্যায্য দাবি আদায়ে সচেষ্ট থাকবো।"

আরকে//