ঢাকা, সোমবার   ১৭ মে ২০২১,   জ্যৈষ্ঠ ২ ১৪২৮

লাভেলো প্রিমিয়াম অ্যাসোর্টেড ১.০ পাওয়া যাবে শুধু ইভ্যালিতে

একুশে টেলিভিশন  

প্রকাশিত : ১০:১৩ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২১ রবিবার

দেশের অন্যতম জনপ্রিয় আইসক্রিম ব্র্যান্ড লাভেলোর, লাভেলো প্রিমিয়াম অ্যাসোর্টেড ১.০ পাওয়া যাবে শুধুমাত্র ইভ্যালিতে। এছাড়াও লাভেলোর অন্যান্য আইসক্রিমগুলো ইভ্যালিতে লাভেলোর ভার্চুয়াল শপ থেকে আকর্ষণীয় ডিসকাউন্টে কিনতে পারবেন গ্রাহকেরা। ২৭ ফেব্রুয়ারি (শনিবার) ইভ্যালির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

এতে বলা হয়, সম্প্রতি রাজধানীর বনানীতে অবস্থিত লাভেলোর প্রধান কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয় ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং লাভেলোর ব্যবস্থাপনা পরিচালক দাতো’ ইঞ্জিনিয়ার মোঃ একরামুল হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল বলেন, লাভেলো দেশের সেরা আইসক্রিম ব্রান্ডগুলোর মধ্যে অন্যতম এবং আমরা আশা করি ইভ্যালির মাধ্যমে দেশের প্রতিটি কোণে লাভেলোর আইসক্রিমগুলো সকল ভোক্তাদের কাছে পৌঁছে দিতে পারবো। ডিজিটাল বাংলাদেশ গঠনে অবদানের লক্ষ্যে ইভ্যালি পুরোদমে এগিয়ে চলেছে এবং লাভেলোর সাথে এই নতুন অংশীদারিত্ব  অবশ্যই সেই প্রচেষ্টাকে আরও ত্বরান্বিত করবে।

লাভেলোর ব্যবস্থাপনা পরিচালক দাতো’ ইঞ্জিনিয়ার মোহাম্মদ একরামুল হক বলেন, ইভ্যালি এবং লাভেলোর অংশীদারিত্বে আমরা খুবই আশাবাদী। লাভেলো খুব কম সময়ের মধ্যেই দেশের গ্রাহকদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে, আমরা আশা করি ইভ্যালির মাধ্যমে গ্রাহকদের আরো কাছে চলে যাবো। গ্রাহকরা ঘরে বসেই এখন থেকে লাভেলোর প্রিমিয়াম ক্যাটেগরির আইসক্রিমগুলি ইভ্যালির মাধ্যমে কিনতে পারবেন।  

অনুষ্ঠানে ইভ্যালি ও লাভেলোর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরকে//