ঢাকা, রবিবার   ২৬ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১১ ১৪২৮

কলারোয়ায় মনোনয়নপত্র জমা দিলেন ইউপি চেয়ারম্যান ও সদস্য প্রার্থীরা

কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধিঃ 

প্রকাশিত : ০৮:০৪ পিএম, ১৮ মার্চ ২০২১ বৃহস্পতিবার

কলারোয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। (১৮মার্চ) বৃহস্পতিবার সকাল থেকে বিকাল ৫ টা পর্যন্ত মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও পুরুষ মেম্বার ও সংরক্ষিত মহিলা ইউপি সদস্যরা বিপুল সংখ্যক নেতাকর্মীদের সাথে নিয়ে স্বস্ব দপ্তরে তাদের মনোনয়নপত্র জমা দেন। 

মিছিলে মিছিলে ও স্লোগানে মনোনয়নপত্র জমা দিলেন ৬নম্বর সোনাবাড়ীয়া ইউনিয়নের‌ বর্তমান চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসএম মনিরুল ইসলাম, ৭নম্বর চন্দনপুর ইউনিয়নের বর্তমান‌ চেয়ারম্যান নৌকার মাঝি মনিরুল ইসলাম মনি, ৩ নম্বর কয়লা ইউনিয়নের নৌকার মাঝি মাস্টার আসাদুল ইসলাম, বর্তমান চেয়ারম্যান শেখ ইমরান হোসেন, ২নম্বর জালালাবাদ ইউনিয়নের নৌকার মাঝি প্রভাষক আমজাদ হোসেন, ৫নম্বর কেঁড়াগাছি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এসএম আফজাল হোসেন হাবিল, ১ নম্বর জয়নগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নৌকার মাঝি সামসুদ্দিন মাসুদ বাবু, স্বতন্ত্র প্রার্থী জয়দেব সাহা সহ ইউপি সদস্য পুরুষ ও সংরক্ষিত মহিলা ইউপি সদস্যরা তাদের মনোনয়নপত্র জমা দিয়ে প্রচার প্রচারণা শুরু করেন। এদিকে কলারোয়া উপজেলার ৬ নম্বর সোনাবাড়ীয়া ইউনিয়নের ৭ নম্বর চান্দা-বেলী ওয়ার্ডের ইউপি সদস্য হাসানুজ্জামান হাসান মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

(১৮ই মার্চ) বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার পর মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে বিপুল সংখ্যক নেতাকর্মীদের সাথে নিয়ে মাধ্যমিক শিক্ষা অফিসে তিনি মনোনয়নপত্র জমা দেন। মিছিলে মিছিলে ও স্লোগানে মনোনয়নপত্র জমা দিয়ে নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে যাবেন সাবেক সফল তিন বারের ইউপি সদস্য প্রার্থী চান্দা-বেলী ওয়ার্ডের হাসানুজ্জামান হাসান। তিনি মনোনয়নপত্র জমা দিয়ে প্রচার প্রচারণা শুরু করেছেন। অন্যদিকে চেয়ারম্যান প্রার্থী কলারোয়া উপজেলার ২নম্বর জালালাবাদ ইউনিয়নের নৌকার মাঝি উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রভাষক আমজাদ হোসেন মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

(১৮ই মার্চ) বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩ টা দিকে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টুসহ নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা সমাজসেবা কর্মকর্তা নূর আলম নাঈদের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন। মিছিলে মিছিলে ও স্লোগানে মনোনয়নপত্র জমা দিয়ে তিনি প্রচার প্রচারণা শুরু করেছেন।  মনোনয়নপত্র জমা দিলেন কয়লা ইউপি’র নৌকার মাঝি মাস্টার আসাদুল ইসলাম। কলারোয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। (১৮ই মার্চ) বৃহস্পতিবার সকাল থেকে বিকাল ৫ টা পর্যন্ত মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও পুরুষ মেম্বার ও সংরক্ষিত মহিলা ইউপি সদস্যরা বিপুল সংখ্যক নেতা কর্মীদের সাথে নিয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টুকে সাথে নিয়ে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা স্ব স্ব দপ্তরে তাদের মনোনয়নপত্র জমা দেন। মনোনয়নপত্র জমা দিলেন চন্দনপুর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি। 

আরকে//