ঢাকা, বৃহস্পতিবার   ২৯ জুলাই ২০২১,   শ্রাবণ ১৩ ১৪২৮

ঘরে বসেই পাওয়া যাবে বেক্সিমকো এলপিজি স্মার্ট সিলিন্ডার

একুশে টেলিভিশন  

প্রকাশিত : ০৮:৫৬ পিএম, ৫ মে ২০২১ বুধবার

এখন ঘরে বসেই দেশের যে কোন প্রান্ত থেকে বেক্সিমকো এলপিজি হটলাইন নাম্বার ১৬৫৬৫ এ ফোন করে অর্ডার করা যাবে বেক্সিমকো এলপিজি স্মার্ট সিলিন্ডার। শুধুমাত্র একটি ফোন কলেই কোন ঝামেলা ছাড়া বাড়িতে পৌঁছে যাবে স্মার্ট সিলিন্ডার। করোনার এই দুঃসময়ে মানুষের নিত্যদিনের প্রয়োজন এবং নিরাপত্তা নিশ্চিত করতেই এই ব্যাবস্থা চালু করেছে বেক্সিমকো এলপিজি। এই হোম ডেলিভারি সেবার মাধ্যমে একটি নির্ধারিত ডেলিভারি চার্জ এর বিনিময়ে, সরকার নির্ধারিত মুল্যে বাসা-বাড়িতে সিলিন্ডার পৌঁছে দেয়া হবে, যা সাধারন মানুষের দৈনন্দিন জীবনকে একটু সহজ করবে বলে আশাবাদ ব্যাক্ত করছে বেক্সিমকো এলপিজি। 

গৃহস্থালি এবং বাণিজ্যিক ব্যবহারের জন্য বেক্সিমকো এলপিজিই প্রথম বাংলাদেশে কম্পজিট ফাইবার গ্লাস এর স্মার্ট সিলিন্ডার চালু করেছে। ইউরোপিয়ান স্ট্যান্ডার্ড ডিজাইন এবং স্পেসিফিকেশন অনুসারে তৈরি আন্তর্জাতিক মানের এই সিলিন্ডার যেমন টেকসই তেমন নিরাপদ। এই কম্পজিট সিলিন্ডারগুলোতে গ্লাস ফাইবার ও রেজিনের ৩ টি লেয়ার থাকে যা সিলিন্ডারকে দেয় অভাবনীয় শক্তি ও স্থায়িত্ব। বেক্সিমকোর স্মার্ট সিলিন্ডার, সাধারন সিলিন্ডারের চাইতে ওজনে হালকা, গ্যাসের স্তর বাইরে থেকে দেখা যায়, মরিচানিরোধী এবং বিস্ফোরণরোধী। 

১৬৫৬৫ নাম্বারের পাশাপাশি হোম ডেলিভারির জন্য অর্ডার করা যাবে বেক্সিমকো এলপিজি এর অফিসিয়াল ফেইসবুক পেইজ এর ইনবক্স এ ও। ফেইসবুক লিঙ্কঃ www.facebook.com/bexlpg

আরকে//