ঢাকা, বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১,   শ্রাবণ ২০ ১৪২৮

ভোলায় জেলে পল্লীর শিশুদের মাঝে মানবিক সহায়তা প্রদান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৪৮ পিএম, ১২ মে ২০২১ বুধবার

ভোলায় ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য তারুণ্যের সংগঠন ইয়ূথ পাওয়ার ইন বাংলাদেশ এর পক্ষে জেলে পল্লী শিশুদের মাঝে মানবিক সহায়তা প্রধান করা হয়।

বুধবার (১২ মে) সকালে ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালেয়ে মাঠে অর্ধশতাধিক জেলে শিশুদের মাঝে এই খাদ্য সহায়তা প্রধান করার হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিট এর সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন ভোলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক অমিতাভ রায় অপু, সহ-সভাপতি জুন্নু রায়হান, ভোলা সরকারি বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শ্যামলী আক্তার, স্বপ্নীল শিশু কিশোর সাংস্কৃতিক সংগঠনের সভাপতি ইভান তালুকদার, ইয়ূথ পাওয়ার ইন বাংলাদেশ এর কার্যনির্বাহি সদস্য, মো. সাদ্দাম হোসেন, আব্দুলাহ আল নোমান, ইমা, তিশাসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় অর্ধ-শতাধিক জেলে পল্লীর শিশুদের মাঝে ঈদ উপহার হিসেবে চাল, চিনি, সেমাই, দুধ, নুডুস, ও সাবান বিতরণ করা হয়।

ইয়ূথ পাওয়ার ইন বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা আদিল হোসেন তপু ঈদ উপহার বিতরণকালে বলেন, করোনার প্রার্দুভাবে সমাজে অনেক অসহায় মানুষ অর্থিক সমস্যায় রয়েছে। আর মাত্র দু’দনি পরে ঈদুল ফিতর। এসব অসহায় মানুষগুলো যেনো পরিবারের সদস্যদের নিয়ে একটু ভালো ভাবে ঈদ কাটাতে পারে সে জন্য আমাদের ক্ষুদ্র প্রয়াস। সমাজের বৃত্তবানরা এগিয়ে আসা প্রয়োজন। তাহলে কেউ ঈদের আনন্দ থেকে বঞ্চিত হবে না এবং করোনা সংকটকালে কেউ না খেয়ে থাকবে না।
কেআই//