ঢাকা, মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১,   কার্তিক ৪ ১৪২৮

গাংনী সীমান্তে নারীর গলিত লাশ উদ্ধার

একুশে টেলিভিশন  

প্রকাশিত : ০৮:৪৮ পিএম, ২৫ মে ২০২১ মঙ্গলবার

মেহেরপুরের গাংনী সীমান্তে অজ্ঞাত মহিলার গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার কাথুলী ইউনিয়নের ধলা সীমান্তের বদনাগাড়ী মাঠের একটি পাট ক্ষেত থেকে মরদেহ উদ্ধার করা হয়।

ধলা গ্রামের নাসির উদ্দীনের ছেলে পাটক্ষেত মালিক বেল্টু জানান,মাঠে পাটক্ষেত পরিচর্যার জন্য সেখানে গেলে দূর্গন্ধ পাওয়া যায়। পরে গলিত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়া হয়। 

গাংনী থানার ওসি তদন্ত মো. সাজেদুল ইসলাম জানান,স্থানীয়দের সংবাদের ভিত্তিতে অজ্ঞাত মরদেহটি উদ্ধার করা হয়েছে। মরদেহটির পাশে ওড়না ও সালোয়ার কামিজ পড়ে থাকায় ধারনা করা হচ্ছে মরদেহটি মহিলার।

স্থানীয়রা জানান, বদনাগাড়ী মাঠে পাট বড় হওয়ার কারণে হওয়ার মানুষের চলাচল কম। এ সুযোগে দুস্কৃতিকারীরা ঐ মহিলাকে ধর্ষণ শেষে হত্যা করে মরদেহ ফেলে রেখে যেতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ধলা বিজিবি ক্যাম্প কমান্ডার মো. সেলিম জানান, সীমান্তের ৩ কিলোমিটারের মধ্যে একটি পাট ক্ষেতে মরদেহ রয়েছে এমন সংবাদ পেয়ে বিজিবির একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

গাংনী থানার ওসি বজলুর রহমান জানান,মরদেহ উদ্ধার করে মেহেরপুর মর্গে পাঠানো হয়েছে। তবে ঘটনাটি তদন্ত করা হচ্ছে তদন্ত শেষে বিস্তারিত বলা সম্ভব হবে।
কেআই//