ঢাকা, মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১,   কার্তিক ৪ ১৪২৮

নওগাঁয় একদিনে শিশু দুই ভাইবোনসহ ৪ জনের মৃত্যু

নওগাঁ প্রতিনিধিঃ

প্রকাশিত : ০৬:১৯ পিএম, ১৩ জুন ২০২১ রবিবার

নওগাঁয় একদিনে শিশু দুই ভাই-বোনসহ ৪ জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। শনিবার সকাল থেকে বিকেল ৪ টার মধ্যে এই মৃত্যুর ঘটনা ঘটে। এদের মধ্যে দুই জন পানিতে ডুবে,একজন বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে ও অপর আরো একজনের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, নওগাঁ শহরের  বাঙ্গাবাড়িয়া মহল্লার বাসিন্দা মোঃ শ্যামল হোসেনের ছেলে রাসেল(১৪) ও মেয়ে সিমু(৬) শনিবার দুপুর ১২টার দিকে পাশের বরেন্দ্র বহুমুর্খী উন্নয়ন কর্তৃপক্ষ অফিসের পুকুরে গোসল করতে যায়। গোসলের সময় পুকুর ঘাটে গামছা ও জুতা রেখে তারা পুকুরে নামে। গোসলের এক পর্যায়ে তারা পানিতে ডুবে যায়। এসময় পরিবারের সদস্যরা তাদের খুঁজতে গিয়ে দেখে পুকুর ঘাটে জুতা ও গামছা আছে। ওই দুইশিশু নেই। তাৎক্ষনিক  খবর পেয়ে নওগাঁ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে ছুটে এসে ওইদিন বিকেল ৩টার দিকে ওই দুই শিশুর মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় মহল্লায় শোকের ছায়া নেমে আসে।

এদিকে একইদিন বিকেল ৪টার দিকে জেলার মান্দা উপজেলার নলতৈড় গ্রামে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে আব্দুল লতিফ(৫০) নামে এক ইউপি সদস্য নিহত হয়েছেন। নিহত আব্দুল লতিফ ওই গ্রামের মৃত আব্দুল গফুরের  ছেলে এবং মান্দা সদর ইউনিয়ন পরিষদের ৪ ওয়ার্ডের নির্বাচিত সদস্য। এই ঘটনায় থানায় একটি মামলা দাযের হয়েছে।

এছাড়া ওইদিন সকালে নওগাঁর রানীনগর উপজেলার কালীগ্রাম বড়িয়াপাড়া গ্রামের আজিজুল ইসলামের ছেলে শাকিল আহমেদ(২৪) নামে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ তার শয়ন ঘর থেকে উদ্ধার করে পুলিশ। তবে থানার ওসি মো: শাহিন আকন্দের ধারনা পারিবারিক কলহের জ্বের ধরে শাকিল গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে থাকতে পারে। তার পরেও কিভাবে তার মৃত্যু হলো এর সঠিক কারন জানতে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আরকে//