ঢাকা, রবিবার   ২৪ অক্টোবর ২০২১,   কার্তিক ৮ ১৪২৮

নওগাঁয় বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ০৭:১৬ এএম, ২৫ জুন ২০২১ শুক্রবার

রাজশাহী-নওগাঁ মহাসড়কের মান্দা উপজেলার সতিহাট এলাকায় বাস ও পিকআপের মুখোমুখী সংঘর্ষে ২ জনের মৃত্যু হয়েছে। এ সময় পিকআপের সামনের অংশ দুমড়েমুচড়ে গিয়ে চালক ও হেলপার গুরুতর আহত হন। পরে তারা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বৃহস্পতিবার (২৪ জুন) বিকেলে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ড্রাইভার মাসুদ রানা (২৬) ও হেলপার রাসেল হোসেন (১৯)।

নিহত মাসুদ রানা রাজশাহীর মোহনপুর উপজেলার মৌগাছী ইউনিয়নের টেমা গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে। রাসেল হোসেন নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার চকরশিদ গ্রামের বাবর উদ্দিনের ছেলে বলে পুলিশ জানিয়ে। 

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, বিকেল ৩টার দিকে ড্রাইভার মাসুদ রানা রাজশাহীর নাহার অ্যাগ্রো গ্রুপের একটি খামার থেকে মুরগির বাচ্চা নিয়ে নওগাঁর একটি খামারে আসছিল। ঘটনাস্থলে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে পিকআপটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে পিকআপের সামনের অংশ দুমড়েমুচড়ে গিয়ে পিকআপের চালক ও হেলপার গুরুতর আহত হন। 

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পিকআপ চালক মাসুদ রানা সন্ধ্যার দিকে মারা যান। একই সময়ে হেলপার রাসেলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান। এই দুর্ঘটনায় প্রায় ৫শ’ মুরগির বাচ্চাও মারা যায়।

দুর্ঘটনায় বাসের সামনের অংশ কিছুটা দুমড়েমুচড়ে গেলেও এর চালক কিংবা যাত্রীদের কোনো ক্ষতি হয়নি। দুর্ঘটনাকবলিত বাস ও পিকআপটি থানা হেফাজতে নেওয়া হয়েছে এবং লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি শাহিনুর রহমান।

এএইচ/