ঢাকা, মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১,   কার্তিক ৪ ১৪২৮

এক হাজার বাক-প্রতিবন্ধীদের মাঝে যুবলীগের ঈদবস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:০৮ পিএম, ১৯ জুলাই ২০২১ সোমবার | আপডেট: ০৫:০৯ পিএম, ১৯ জুলাই ২০২১ সোমবার

রাষ্ট্রনায়ক শেখ হাসিনা'র নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর উদ্যোগে মিরপুরে ১ হাজার বাক-প্রতিবন্ধীদের মাঝে ঈদবস্ত্র, নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।  

সোমবার (১৯ জুলাই) মিরপুর বাংলা উচ্চ বিদ্যালয়ে (বালক শাখা) সকাল ১১ টায় এসব সামগ্রী বিতরণ করা হয়। উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, "বাংলাদেশে একটা কুচক্রী মহল আছে, যারা মানুষের কল্যাণে কখনও মানুষের পাশে দাঁড়ায় না; বরং জ্যান্ত পুড়িয়ে মারে- সেই গোষ্ঠী আছে ষড়যন্ত্রে ব্যস্ত। আর একটি গোষ্ঠী আছে, সুশীল গোষ্ঠী; যারা শুধু সমালোচনা করে। কিন্তু তারা এই সংকটে একটা মানুষেরও উপকারে আসে নি। মানুষের পাশে এসে দাঁড়ায়নি। এদের বিরুদ্ধে আমাদের অবস্থান সুদৃঢ়। এদের ব্যাপারে সবাই সজাগ থাকুন। আমরা যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মী আছি মানুষের সেবায়; যতদিন করোনার এই মহাসংকট থাকবে, ততদিন যুবলীগ মানব সেবায় আছে, থাকবে।

তিনি আরও বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা মানবসেবা করে ছড়ায় দ্যুতি; আর ওরা বিএনপি-জামাত করে মানুষের করে ক্ষতি। মানব-বিরোধী ওই বিএনপি-জামাতকে মানুষ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে।

উক্ত আয়োজনে আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক জহিরুদ্দিন খসরু, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মুস্তাফিজ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আব্দুল হাই, উপ আইটি সম্পাদক এন আই আহমেদ সৈকত, উপ ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আলতাফ হোসেন, উপ ধর্ম সম্পাদক হরে কৃষ্ণ বৈদ্য, কার্যনির্বাহী সদস্য ইঞ্জিঃ মুক্তার হোসেন কামাল, ড. শওকত হায়াৎ, আবু সাইদ হিরো প্রমুখ।

এসি