ঢাকা, রবিবার   ২৪ অক্টোবর ২০২১,   কার্তিক ৮ ১৪২৮

শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হলেন কৃষি কর্মকর্তা সুইটি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩২ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২১ মঙ্গলবার | আপডেট: ০৯:৩৪ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২১ মঙ্গলবার

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা কৃষি কর্মকর্তা নিলুফার ইয়াসমিন মুনালিসা সুইটি জেলার শ্রেষ্ঠ কৃষি কর্মকর্তা হিসেবে শুদ্ধাচার পুরস্কারে ভুষিত হয়েছেন।

সোমবার বিকেলে মৌলভীবাজার জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কার্যালয়ে জেলার ৭ উপজেলার সকল কৃষি কর্মকর্তার কর্মকাণ্ড যাচাই-বাছাই শেষে এ ঘোষণা দেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কাজী লুৎফুল বারী। এদিকে নিলুফার ইয়াসমিন মুনালিসা সুইটি এ পুরস্কারে ভুষিত হলে তাকে অভিন্দন জানান, উপজেলা কৃষি বিভাগের সকল কর্মকর্তা ও কর্মচারীরা।

শ্রীমঙ্গল উপজেলা উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা রকেন্দ্র শর্মা জানান, শ্রীমঙ্গল উপজেলা কৃষি কর্মকর্তা পরিশ্রম ও ধৈর্য্যশীল একজন মানুষ। তার কর্ম দক্ষতায় শ্রীমঙ্গল উপজেলায় কৃষিক্ষেত্রে অনেক উন্নয়ন সম্ভব হয়েছে।

শ্রীমঙ্গল লালতীর সীড এর আঞ্চলিক ব্যবস্থাপক তাপস চক্রবর্তী বলেন, শ্রীমঙ্গল উপজেলা কৃষি কর্মকর্তা একজন হাসি-খুশি মানুষ। কিন্তু যখনই কোন কৃষকের সমস্যা হয় কিংবা ফসলের ক্ষতি হয় তখন তিনি বিচলিত হয়ে পড়েন সে সমস্যা সমাধানে। নিজের মেধা ও মননে তার সহকর্মীদের নিয়ে শ্রীমঙ্গল উপজেলার কৃষি বিভাগকে, ধান-চালে, শাক-সবজীতে এবং ফলে সমৃদ্ধ করেছেন।

এ ব্যাপারে নিলুফার ইয়াসমিন মুনালিসা সুইটি জানান, এ পুরস্কার তার কাজের প্রতি দায়িত্ববোধ আরও বাড়িয়ে দিয়েছে।
কেআই//