ঢাকা, মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১,   কার্তিক ৪ ১৪২৮

কিম কার্দাশিয়ানের সাজ দেখে হতবাক কারিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৩ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২১ মঙ্গলবার

সোশ্যাল মিডিয়ায় মঙ্গলবার সকাল থেকেই আলোচনার একটাই বিষয় কিম কার্দাশিয়ান। নিউ ইয়র্কের ‘মেট্রোপলিটান মিউজিয়াম অব আর্টস কস্টিউম ইনস্টিটিউট’-এর বার্ষিক অনুষ্ঠান হল 'মেট গালা'। সেখানেই সকলকে তাক লাগিয়ে দিলেন কিম। ধবধবে সাদা কার্পেটের উপর আপাদমস্তক কালো পোশাকে নিজেকে মুড়ে উপস্থিত হয়েছিলেন তিনি। 

অন্যান্য তারকারা যেখানে নানা ধরনের মেক আপের সাহায্য নিয়েছেন নিজেকে সাজিয়ে তুলতে, কিম সেখানে নিজের মুখ পর্যন্ত দেখাননি। তার মুখ কালো একটি কাপড়ে সম্পূর্ণ ভাবে ঢাকা। তার সঙ্গে একই রকম পোশাক পরে উপস্থিত হয়েছিলেন পোশাক শিল্পী ডেমনা ভাসালিয়া।

কিমের এই সাজ দেখে খানিক অবাক বলিউডের ‘পু’ কারিনা কাপূর খান। জামাকাপড় এবং সাজগোজের ক্ষেত্রে তিনি নিজেও যথেষ্ট সচেতন। কিম এবং ডেমনার একটি ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন কারিনা। তিনি লিখেছেন, ‘এ সব কী হচ্ছে?’

শুধু কারিনাই নন, কিমের অনুরাগীরাও তার এই পোশাক দেখে অবাক হয়েছেন। মিম স্রষ্টারা ইতিমধ্যেই নানা ধরনের মিম তৈরি করতে শুরু করেছেন।

‘মেট্রোপলিটান মিউজিয়াম অব আর্টস কস্টিউম ইনস্টিটিউট’-এর প্রতি বছরের ফ্যাশন প্রদর্শনী শুরু হয় এই অনুষ্ঠানের মাধ্যমেই। প্রদর্শনীর থিমের সঙ্গে সামঞ্জস্য রেখে সেজে ওঠেন তারকারা। তবে সকলকে ছাপিয়ে এ বার কিমের সাজই আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে।

এসি