ঢাকা, সোমবার   ০৫ ডিসেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ২১ ১৪২৯

জামিন পেলে আরিয়ানকে দু’মাস আটকে রাখার চিন্তা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৫ পিএম, ২০ অক্টোবর ২০২১ বুধবার

আরিয়ান খান এখনো জেলে। কবে ছাড়া পাবেন সেটা এখনো কেউ জানে না। কারণ বার বার তার জামিনের আবেদন নাকচ হচ্ছে।

কিন্তু জামিন না পেলেও বাবা শাহরুখ খান ও মা গৌরি খান সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন ছাড়া পেলে তাকে দু’মাস বাড়িতে আটকে রাখবেন। এমন খবর দিয়েছে ভারতীয় বিভিন্ন গণমাধ্যম।

সংবাদমাধ্যমের দাবি, শাহরুখ-গৌরীর এক বন্ধু জানিয়েছেন, তারকা দম্পতি তাদের ছেলের জামিনের জন্য দিন-রাত এক করে দিচ্ছেন। একইসঙ্গে স্থির করেছেন, ছেলে বাড়ি ফিরলে টানা কয়েক মাস তাকে গৃহবন্দি করে রাখবেন। কোনও রকম পার্টি বা আড্ডা মারায় নাকি নিষেধাজ্ঞা জারি হবে। যাদের সঙ্গে মেলামেশা করলে বিপদ আসতে পারে, তাদের থেকে ছেলেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন তারা। এমনই জানালেন পরিবারের ঘনিষ্ঠ সূত্র।

১৭ দিন হল আর্থার রোড জেলে দিন কাটাচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে তাকে আটক করেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) আধিকারিকরা। 

সেই থেকে চিন্তায় ডুবে রয়েছেন শাহরুখ এবং তার স্ত্রী গৌরী খান। ছেলের জন্য মা মানত পর্যন্ত করেছেন। ‘মান্নাত’-এর রান্নাঘরে ইতিমধ্যেই নির্দেশ গিয়েছে যে, আরিয়ান ছাড়া না পাওয়া পর্যন্ত কোনও রকম মিষ্টিজাতীয় খাবার রান্না হবে না বাড়িতে। এ তথ্যও বেরিয়ে এসেছে পরিবারের ঘনিষ্ঠ সূত্রে।

এসি