ঢাকা, সোমবার   ২৬ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১১ ১৪২৯

বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ ‘ভুয়ো’, আইনি পথে সামান্থা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩০ পিএম, ২১ অক্টোবর ২০২১ বৃহস্পতিবার

দক্ষিণী অভিনেত্রী সামান্থা প্রভুকে নিয়ে চলছে নানা সমালোচনা। বিবাহবহির্ভূত সম্পর্ক এবং গর্ভপাতের অভিযোগ তোলে অনেকে তার বিরুদ্ধে বিষদগার করছে।

ভারতের আনন্দবাজার জানায়, ইতিমধ্যে এর বিরুদ্ধে ব্যবস্থা নিতে শুরু করেছেন সামান্থা। একাধিক ইউ টিউব চ্যানেলের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছেন অভিনেত্রী। সেই চ্যানেলগুলি যাঁরা চালান, ইতিমধ্যেই তাদের কাছে আইনি নোটিস গিয়েছে। সামান্থার পক্ষ থেকে নোটিস পেয়েছেন ভেঙ্কট রাও নামক এক আইনজীবীও।

সামান্থার জনসংযোগ সমন্বয়কারীর দাবি, ইউটিউব চ্যানেলগুলি অভিনেত্রীর নামে ভুয়ো খবর রটাচ্ছিল। জনপ্রিয়তা পাওয়ার লোভে ভুল তথ্য দিয়ে ভিডিও তৈরি করা হয়েছিল। সেগুলিতে বলা হয়েছে, সামান্থার বিবাহবহির্ভূত সম্পর্ক এবং গর্ভপাত করার সিদ্ধান্তই তার এবং নাগা চৈতন্যের বিচ্ছেদের কারণ। অতীতে এই ধরনের অভিযোগকে পুরোপুরি উড়িয়ে দিয়েছিলেন সামান্থা। কিন্তু তার পরেও চর্চা থামেনি তাকে নিয়ে।

সামান্থা শিবিরের দাবি— চৈতন্য-সামান্থার বিচ্ছেদ ঘোষণা হওয়ার পর থেকেই তার কারণ খুঁজতে উৎসাহী ছিলেন অনুরাগীরা। ‘সুমন টিভি’ নামে এক জনপ্রিয় চ্যানেলও অভিনেত্রীকে নিয়ে নানা ধরনের তত্ত্ব তৈরির প্রতিযোগিতায় সামিল হয়। অন্য দিকে, আইনজীবী ভেঙ্কট রাও কোনও তথ্যপ্রমাণ ছাড়াই সামান্থার বিরুদ্ধে গর্ভপাতের অভিযোগ এনেছিলেন বলেও দাবি অভিনেত্রীর জনসংযোগ রক্ষাকারীর।

যাবতীয় অভিযোগ নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করতে কিছু দিন আগে একটি বিবৃতি দিয়েছিলেন সামান্থা। সেখানে তিনি লিখেছিলেন, ‘বিবাহবিচ্ছেদ খুবই কষ্টদায়ক। আমাকে সামলে ওঠার সময় দেওয়া হয়নি। অনবরত ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে। কিন্তু আমি কথা দিচ্ছি, এ ধরনের কথা বা অন্য কোনও কিছুই আমাকে ভাঙতে পারবে না।’ 

এসি