ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪,   জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

ঘুষের জবাবদিহি করতেই কি দিল্লি গেলেন সমীর?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:৫২ পিএম, ২৬ অক্টোবর ২০২১ মঙ্গলবার

মুম্বাইয়ের উচ্চ আদালতে শাহরুখপুত্র আরিয়ানের জামিন আবেদনের শুনানি থাকলেও আচমকাই দিল্লি পাড়ি জমালেন এনসিবি কর্মকর্তা সমীর ওয়াংখেড়ে।

আরিয়ানের মামলায় ঘুষ নেওয়ার অপরাধে জবাবদিহি করতেই নাকি তিনি রাজধানীতে গিয়েছেন।এমন কথা শোনা গেলেও সমীরের পক্ষ থেকে বলা হয় ভিন্ন কারণে দিল্লি গিয়েছেন তিনি।

বিমানবন্দরে সাংবাদিকদের সমীর জানান, তার বিরুদ্ধে এখন পর্যন্ত কোনও সমন  জারি হয়নি। তিনি দিল্লিতে যাচ্ছেন ভিন্ন কারণে। এ সময় তার বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগই অস্বীকার করেন তিনি। 

এর আগে আরিয়ানের মামলাকে প্রভাবিত করতেই তাকে ফাঁসানো হচ্ছে বলে মুম্বাই পুলিশ কমিশনারের কাছে সুরক্ষা চেয়ে চিঠি লিখেছিলেন সমীর। 

তিনি লিখেন, তার বিরুদ্ধে ২৫কোটি টাকা ঘুষের খবর পুরোপুরি মিথ্যা। আরিয়ানের মামলা থেকে সরাতে যেকোনও অজুহাতে তাকে গ্রেপ্তার করা হতে পারে বলেও আশঙ্কা করছেন তিনি।

আরও অভিযোগ করে লিখেন, তাকে ও তার পরিবারের সদস্যদের অযথা সম্মানহানি করা হয়েছে। তার বোন ও প্রয়াত মাকেও ছাড়া হচ্ছে না বলে অভিযোগ এই এনসিবি কর্তার।

২ অক্টোবর মুম্বাইয়ের প্রমোদতরী থেকে আরিয়ানকে গ্রেফতার করেন সমীর ওয়াংখেড়ে। তার নেতৃত্বেই আরিয়ানের মামলার তদন্ত চলছে। এখন সময়ই বলে দিবে আরিয়ান জামিন পান নাকি সমীর দোষী সাব্যস্ত হন।

সূত্র: সংবাদ পতিদিন
এমএম/এসবি