ঢাকা, মঙ্গলবার   ২৪ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১০ ১৪২৯

বর না বউ, কে বেশি ধনী?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:২২ পিএম, ৮ ডিসেম্বর ২০২১ বুধবার

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল গাঁটছড়া বাঁধতে চলেছেন বৃহস্পতিবার। রাজস্থানের বারওয়ারা দুর্গে ইতিমধ্য়েই পৌঁছে গেছেন বর বধূ সহ পরিবারের সদস্য ও অতিতিরা। তাদের বিয়ে ঘিরে উত্তেজনার শেষ নেই তাদের ভক্তদের।

তাদের সম্পর্ক নিয়ে কখনই মুখ খোলেননি এই তারকা জুটি। তাদের প্রেম ও বিয়ে সবসময়ই উঠে এসেছে নেটিজেনদের আলোচনায়। কিন্তু বিয়ের পাশাপাশি তাদের দুজনের বয়স ও উপার্জন নিয়ে আলোচনা তুঙ্গে। 

সোশ্যাল মিডিয়ায় ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ের খবর সামনে আসার পর থেকেই আলোচনার তুঙ্গে তাদের লাইফস্টাইল থেকে শুরু করে তাদের বয়স। ভিকির ও ক্যাটরিনার মধ্যে বয়সের অন্তর পাঁচ বছর। ক্যাটরিনা কাইফের বয়স ৩৮ বছর, ভিকির বয়স ৩৩ বছর। ভিকির থেকে পাঁচ বছরের বড় ক্যাটরিনা। 

বলিউডে এমন অনেক জুটিই রয়েছে যাঁদের মধ্যে স্বামীর থেকে স্ত্রীর সাফল্য ও প্রতিপত্তি অনেক বেশি। সেই তালিকার নতুন নাম এই জুটি। বয়স ছাড়াও, ক্যাটরিনার সিনেমার কেরিয়ারও ভিকির থেকে বড়। ২০০৩ সালে 'বুম' ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেন ক্যাটরিনা, তিনি বলিউডে ১৮ বছর পূর্ণ করেছেন। অন্যদিকে, ভিকি কৌশল ২০১২ সালে বলিউডে ডেবিউ করেন। তার ছবির সংখ্যা হাতে গোনা। 

বলিউডের অন্যতম শীর্ষ অভিনেতা ক্যাটরিনা কাইফ। বলিউডের প্রায় সব সুপারস্টারের সঙ্গেই অভিনয় করেছেন তিনি। একজন সফল নায়িকা হওয়ার পাশাপাশি, ক্যাটরিনা তার নিজস্ব বিউটি ব্র্যান্ডও চালান, যার নাম ‘কে বিউটি’। অর্থাৎ ক্যাটরিনা শুধু ফিল্ম থেকে নয়, তার নিজস্ব ব্যবসা থেকেও আয় করেন। এক ভারতীয় সংবাদ সংস্থার রিপোর্ট অনুযায়ী, ক্যাটরিনা কাইফের মোট সম্পত্তির পরিমাণ ২২০ কোটি টাকা।

বলিউডের নয়া প্রজন্মের অন্যতম সেরা অভিনেতা ভিকি কৌশল। খুব অল্প সময়েই বেশ নাম কুড়িয়েছেন ভিকি। শুধু তাই নয়, এত কম সময়ে জাতীয় পুরস্কারও পেয়েছেন এই অভিনেতা। ২০১২ সালে বলিউডে পা রাখেন ভিকি। তার বাবা হলেন বিখ্যাত স্টান্ট ডিরেক্টর শ্যাম কৌশল। কিন্তু স্বীকৃতি পান ২০১৫ সালের ছবি 'মাসান' থেকে। এক সংবাদ সংস্থার রিপোর্ট অনুযায়ী ভিকি কৌশলের মোট সম্পত্তি ২৪ কোটি টাকা।

এসি