ঢাকা, রবিবার   ১৪ জুলাই ২০২৪,   আষাঢ় ৩০ ১৪৩১

হিলিতে শুরু হয়নি টিসিবির পণ্য বিক্রি

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ০৩:৫৭ পিএম, ২ আগস্ট ২০২২ মঙ্গলবার

ফাইল ছবি

ফাইল ছবি

গরীব অসহায় দুস্থ্য মানুষদের জন্য শোকাবহ আগস্ট মাসের উপহার হিসেবে সারাদেশে ফ্যামেলি কার্ডের মাধ্যমে সুলভ মূল্যে টিসিবির পণ্য বিক্রয় শুরু হলেও দিনাজপুরের হিলিতে এই কার্যক্রম শুরু হয়নি। অবিলম্বে পণ্য বিক্রি শুরুর দাবি জানিয়েছেন নিন্মআয়ের মানুষ।

হিলি বাজারে টিসিবির পণ্য নিতে আসা আব্দুল করিম বলেন, খবরে শুনলাম নিন্মআয়ের মানুষদের জন্য মঙ্গলবার থেকে টিসিবির সুলভমূল্যে পণ্য বিক্রয় কার্যক্রম শুরু হবে। সেই খবর শুনে হিলিতে পণ্য নিতে। কিন্তু এসে দেখি পণ্য বিক্রি শুরু হয়নি। ডিলার জানিয়েছে, আগামী শনিবার বা রোববার থেকে বিক্রি শুরু করবে। 

হিলি বাজারের টিসিবির ডিলার আলম হোসেন বলেন, সারাদেশে আজ থেকে ফ্যামেলি কার্ডের মাধ্যমে টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম শুরু হলেও হিলিতে পণ্য না পৌঁছানোয় এই কার্যক্রম শুরু করা যাচ্ছেনা। পণ্য দিনাজপুর থেকে নাকি রংপুর থেকে উঠানো হবে এই জটিলতা দেখা দেয়। তবে সিদ্ধান্ত হয়েছে রংপুর থেকে পণ্য ওঠানো যাবে। 

আগামীকাল বুধবার অথবা বৃহস্পতিবার পণ্য ওঠানো হলে হিলিতে পৌছানোর পর সেগুলো প্যাকেটজাত করে আগামী শনিবার বা রোববার থেকে বিক্রয় কার্যক্রম শুরু করা সম্ভব হবে বলে জানিয়েছেন তিনি।

এদিকে, অতিসত্বর টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম শুরুর দাবি জানিয়েছেন নিম্নআয়ের মানুষ।

এএইচ