ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪,   জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

ট্রাক-সিএনজি সংঘর্ষে বিজিবি সদস্য নিহত, হেলপার আটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৫ পিএম, ২৩ আগস্ট ২০২২ মঙ্গলবার

ভোলায় ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে মো. ইসমাইল (২৭) নামে এক বিজিবি সদস্য নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে সিএনজিতে থাকা আরও ২ যাত্রী। মঙ্গলবার (২৩ আগষ্ট) রাতে ভোলা-লক্ষ্মীপুর মহাসড়কের ইলিশা ব্যারিষ্টার কাচারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ট্রাকটির চালক পালিয়ে গেলেও পুলিশ গাড়িটির হেলপারকে আটক করতে সক্ষম হয়েছে।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ইসমাইল ভোলা সদর উপজেলা বাপ্তা ইউনিয়নের মুছাকান্দি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে এবং ২ সন্তানের জনক ৷ সে খাগড়াছড়ি বিজিবি ইউনিটে দায়িত্বরত ছিলেন।

এ ঘটনায় আহত ২ যাত্রী হলেন দৌলতখান উপজেলার দিদারউল্লাহ ইউনিয়নের মো. সুমন ও আকবর হোসেন।

পুলিশ ও প্রত্যাক্ষদর্শীরা জানান, ইলিশা ফেরিঘাট থেকে একটি সিএনজি যোগে ৫ যাত্রী ভোলার উদ্দেশে আসছিলেন৷ সিএনজিটি ভোলা-লক্ষ্মীপুর মহাসড়কের ইলিশা ব্যারিষ্টার কাচারি এলাকায় এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক সিএনজিটিকে সজোরে ধাক্কা দিয়ে দ্রুতগতিতে চলে যায়। এসময় সিএনজিতে থাকা বিজিবি সদস্য ইসমাইল ঘটনাস্থলেই নিহত হন। এবং অপর ২ যাত্রী আহত হয়। আহতদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে।

নিহতের বাবা আনোয়ার হোসেন জানান, ইসমাইল খাগড়াছড়ি বিজিবি ইউনিটে দায়িত্বরত ছিলেন। মঙ্গলবার সকালে ৪ দিনের ছুটি নিয়ে সে তাঁর গ্রামের বাড়ি ভোলায় আসছিলেন৷ কিন্তু পথিমধ্যে ঘাতক ট্রাক তাঁর প্রাণ কেড়ে নিল।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন জানান, ঘাতক ট্রাকটি পুলিশ হেফাজতে আছে৷ ট্রাকটির চালক পালিয়ে গেছে। তবে হেলপার আটক রয়েছে।
কেআই//