ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০২৪,   আষাঢ় ১২ ১৪৩১

ভোলায় স্ত্রীকে ইভটিজিং করার প্রতিবাদ করায় পুলিশ সদস্যকে ছুরিকাঘাত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৬ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২২ শুক্রবার

ভোলার নতুন বাজার এলাকার বকপাড়ে  ঘুরতে গিয়ে কয়েকজন যুবকের ইভটিজিংয়ের শিকার হোন পুলিশ সদস্যের স্ত্রী । এ সময় ইভটিজিং করা বখাটেদেরকে প্রতিবাদ করতে গিয়ে তাদের ছুরিকাঘাতে পুলিশ সদস্য এনামূল গুরুতর আহত হোন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ। আহত পুলিশ সদস্যর নাম মো. এনামুল হক (২৭)। তিনি ভোলা জেলা পুলিশ কনস্টেবল।

ভোলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ফরহাদ সরদার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার সন্ধ্যায় পুলিশ কনস্টেবল এনামুল হক তাঁর স্ত্রীকে নিয়ে শহরের বকপাড় এলাকায় ঘুরতে যান। এ সময় কয়েকজন  বখাটে কিশোর তাদেরকে ইভটিজিং করে। এনামুল হকের স্ত্রীকে নিয়ে অশ্লীল ভাষায় গালমন্দ করেন। তখন এনামুল ইভটিজিংয়ের প্রতিবাদ করেন। একপর্যায়ে ওই  কিশোরের সঙ্গে এনামুলের তর্ক-বিতর্ক শুরু হয়। তর্ক-বিতর্কের একপর্যায়ে হঠাৎ করে  বখাটে কিশোরা এনামুলকে ছুরিকাঘাত করে। ছুরিকাঘাতে তাঁর শরীরের ৬ জায়গায় গুরুতর জখম হয়। তাঁর দুই কান, গলা, বুক ও পিঠ ছুরিকাঘাতে ক্ষতবিক্ষত হয়। অতিরিক্ত রক্তক্ষরণ হয় এনামুলের শরীরে। 

এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি হাসপাতালের পুরুষ সার্জারী ওয়ার্ডের অতিরিক্ত বেড-৭ এ চিকিৎসাধীন আছেন। তাকে দেখতে  পুলিশ সুপারসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা হাসপাতালে যায়।

ফরহাদ সরদার আরো জানান, এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে। ঘটনাস্থলের আশেপাশে থাকা সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।
কেআই//