ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪,   আষাঢ় ৩১ ১৪৩১

ডাল কাটা নিয়ে দ্বন্দ্বে প্রাণ গেল ভাই-বোনের, গ্রেফতার ৬

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ০৭:২৫ পিএম, ২৭ অক্টোবর ২০২২ বৃহস্পতিবার

নিহতের স্বজনের আহাজারি

নিহতের স্বজনের আহাজারি

কুড়িগ্রামে আমের ডাল কাটা নিয়ে দ্বন্দে প্রতিপক্ষের হামলায় সত্তরোর্ধ্ব দুই ভাই-বোন নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত ৮টার দিকে সদর উপজেলার কাঠালাবাড়ী ইউনিয়নের রায়পুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর অভিযান চালিয়ে রাতেই ৬ জনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

নিহতরা হলেন- আবুল কালাম আজাদ (৭০) ও তার বড় বোন সকিনা বেগম (৭৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, বাড়ির পাশের আম গাছের ডাল কাটা নিয়ে প্রতিপক্ষ দুলাল মিয়ার সঙ্গে প্রতিবেশী আবুল কালাম আজাদের ছেলে আনিছুর রহমানের। বুধবার দিনের বেলা এ ঘটনা ঘটলেও রাত ৮টার দিকে পরিবারের অন্যন্য সদস্যসহ লাঠিসোটা নিয়ে আবুল কালাম আজাদের বাড়িতে আকষ্মিক হামলা চালায় দুলাল মিয়া ও তার লোকজন। এতে আঘাত প্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন আবুল কালাম আজাদ ও তার বড় বোন সকিনা বেগম। পরে তাদেরকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেয়া হলে রাত ১০টার দিকে দুজনকেই মৃত ঘোষণা করেন চিকিৎসক।

হামলার ঘটনায় নিহত আবুল কালাম আজাদের ছেলে আনিছুর রহমানসহ আরো দুইজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

নিহত আবুল কালাম আজাদের ছেলে আনিছুর রহমান জানান, সামান্য গাছের ডাল কাটাকে কেন্দ্র করে যারা আমার বাবা ও ফুফুকে হত্যা করেছে, তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, নিহত আবুল কালাম আজাদের ছেলে আনিছুর রহমান বৃহস্পতিবার বিকালে বাদী হয়ে ১২ জনকে আসামি করে সদর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। অবশ্য ঘটনার পরই বুধবার গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়ে ৬ জনকে আটক করা হয়েছে। বাকী আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। মরদেহের ময়না তদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।  

এনএস//