ঢাকা, সোমবার   ০৪ ডিসেম্বর ২০২৩,   অগ্রাহায়ণ ২০ ১৪৩০

কালকিনিতে প্রেমিকের হাত ধরে গৃহবধূ উধাও 

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশিত : ০৯:১৪ এএম, ১০ এপ্রিল ২০২৩ সোমবার

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

মাদারীপুরের কালকিনিতে দুই সন্তানকে রেখে অবসরপ্রাপ্ত এক সেনা সদস্যের সঙ্গে পালিয়েছে এক গৃহবধূ। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

কালকিনি পৌর এলাকার পূয়ালী মাদারীপুর গ্রামে এ ঘটনা ঘটে। এদিকে এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে তার স্ত্রী পালিয়ে যাওয়ার সময় স্বর্ণালঙ্কার, মোবাইল ও নগদ টাকা নিয়ে গেছেন বলে উল্লেখ করেন তিনি। 

রোববার এ তথ্য নিশ্চিত করেছে ভূক্তভোগী পরিবার। 

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পৌর এলাকার পূয়ালী মাদারীপুর গ্রামের মো. আজিজ মুন্সির ছেলে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আঃ হাকিম মুন্সির সঙ্গে একই এলাকার দুই সন্তানের জননীর দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল। এর জের ধরে গত ৪ এপ্রিল সকালে ওই গৃহবধূকে নিয়ে আঃ হাকিম পালিয়ে যান।

এখন পর্যন্ত পরকীয়া যুগলকে খুঁজে পাওয়া যায়নি। প্রেমিক হাকিমের এবং ওই গৃহবধুর ব্যবহৃত মোবাইল নম্বরও বন্ধ পাওয়া যাচ্ছে। 

স্থানীয়রা বলেন, সংসার জীবনে ওই গৃহবধূরও দুটি সন্তান রয়েছে। দুই সন্তান রেখে পরকীয়া প্রেমিকের হাত ধরে উধাও হয়েছে ওই গৃহবধু। এখন সন্তানদের কী হবে তা নিয়ে চিন্তিত তার বাবা।

ওই গৃহবধুর স্বামী বলেন, আমার ১০ মাসের একটি সন্তানসহ দুটি সন্তান রেখে আমার ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণ ও মোবাইলসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে পরকীয়া প্রেমিক আঃ হাকিম মুন্সির হাত ধরে উধাও হয়েছে আমার স্ত্রী। তাদের নামে থানায় অভিযোগ দায়ের করেছি। দরকার হলে আমি তাদের নামে আদালতে মামলা করবো।    

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন বলেন, ওই গৃহবধূ পালিয়ে যাওয়ার ঘটনায় তার স্বামী অভিযোগ করেছেন। তবে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএইচ