ঢাকা, বুধবার   ২৪ জুলাই ২০২৪,   শ্রাবণ ৮ ১৪৩১

শুদ্ধাচার পুরস্কার পেলেন ভূমি মন্ত্রণালয়ের ৬ জন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১২ এএম, ২৩ মে ২০২৩ মঙ্গলবার

কর্মক্ষেত্রে শুদ্ধাচার চর্চার স্বীকৃতি হিসেবে ভূমি মন্ত্রণালয় ও এর আওতাভুক্ত দপ্তর এবং সংস্থার ছয়জন কর্মকর্তা-কর্মচারী ২০২১-২২ অর্থ বছরের জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন।

সোমবার সচিবালয়ে ভূমি মন্ত্রণালয়ের সভাকক্ষে পুরস্কারপ্রাপ্তদের হাতে সন্মাননা সনদ ও স্মারক তুলে দেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী। এ সময় শুদ্ধাচার পুরস্কার প্রাপ্তদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান ভূমিমন্ত্রী। 

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী বলেন, স্মার্ট ভূমিসেবার অন্যতম অনুষঙ্গ সুশাসন। আমরা যতই সিস্টেম বদল করিনা কেন, সিস্টেমের অপারেটর তথা পেছনের মানুষ যদি দক্ষ এবং সততাপরায়ণ না হন, চূড়ান্তভাবে উদ্দেশ্য পূরণ হবেনা।

জনগণকে সরকারের পরিকল্পিত স্মার্ট ভূমিসেবা বিষয়ে অবগত করা, ভূমিসেবায় নাগরিক অধিকার সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করা এবং দ্রুত প্রযোজ্য সেবা দেয়ার মাধ্যমে ভূমিসেবা সপ্তাহ ২০২৩ সফল করার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন ভূমিমন্ত্রী। 

ভূমি মন্ত্রণালয়ের আওতাভুক্ত ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক মো. আরিফ, ভূমি মন্ত্রণালয়ের যুগ্মসচিব ড. মো. জাহিদ হোসেন পনির পিএএ, ব্যক্তিগত কর্মকর্তা মো. খলিলুর রহমান ভূঞাঁ, সাঁট-মুদ্রাক্ষরিক মো. মনজুর রহমান, অফিস সহায়ক মো. আব্দুর রহমান এবং অফিস সহায়ক মো. সাদ্দাম হোসেন নিজ নিজ ক্যাটাগরিতে ২০২১-২২ অর্থ বছরের শুদ্ধাচার পুরস্কার অর্জন করেন।

এএইচ