ঢাকা, সোমবার   ০৪ মার্চ ২০২৪,   ফাল্গুন ২১ ১৪৩০

দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা, শিক্ষকের মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ০৩:৫৯ পিএম, ২৪ জুলাই ২০২৩ সোমবার

রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কায় কাজী মুর্তজা হামীম নিপুন (৫০) নামে এক শিক্ষকের মৃত্যু হয়েছে। এসময় তার ছেলে কলেজছাত্র কাজী ইমন আহত হয়েছে। 

রোববার রাত ১০টার দিকে পাংশা হাইওয়ে থানার সামনে এই দুর্ঘটনা ঘটে।
 
নিহত কালুখালীর রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের রতনদিয়া গ্রামো কাজী আবদুল মজিদের ছেলে। 

স্থানীয়রা বলেন, সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কাজী মুর্তজা হামীম নিপুন ও তার ছেলে রাজবাড়ী সরকারি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র কাজী ইমন আহত হয়। 

তাদেরকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে কাজী মুর্তজা মারা যান। 

ভোরে তার মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়। ছেলে ইমন হাসপাতালে চিকিৎসাধীন।

আহত ইমন জানায়, দুঘর্টনা ঘটার সময় ট্রাকের সামনের অংশ কালো পলিথিন দিয়ে মোড়ানো থাকার কারণে কিছু বুঝা যায়নি।

পাংশা হাইওয়ে থানার ওসি মোঃ আসাদুজ্জামান বলেন, ট্রাকের সাথে ধাক্কা লাগার বিষয়টি পাওয়া যায়নি। হয়তো কোন লাইট চোখে পড়ে এ দুঘর্টনা ঘটে। তবে দ্রুত উদ্ধার করে তাদেরকে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হয়। বিষয়টি খতিয়ে দেখা হবে।

এএইচ