ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২,   আশ্বিন ২১ ১৪২৯

নোয়াখালীতে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ২

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৯ পিএম, ৬ আগস্ট ২০২২ শনিবার

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ও মিরওয়ারিশপুর ইউনিয়নে পৃথক অভিযান চালিয়ে মোশারফ হোসেন শান্ত ও মো. করিম নামের দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২টি পাইপগান ও ১টি খেলনা পিস্তল জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নোয়াখালী, ফেনী ও চট্টগ্রামের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

শনিবার বিকেলে বেগমগঞ্জ মডেল থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্যগুলো নিশ্চিত করেছেন, জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম। 

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, বেগমগঞ্জ উপজেলার ছোট সোনাইমুড়ী গ্রামের মৃত শাহাব উদ্দিনের ছেলে মোশারফ হোসেন শান্ত (২২) ও তালুয়া চাঁদপুর গ্রামের মৃত আলী হোসেনের ছেলে মো. করিম (৪৫)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত বেগমগঞ্জ উপজেলার পৃথকস্থানে অভিযান চালায় পুলিশ। অভিযানকালে আলাইয়াপুর ইউনিয়নের ছোট সোনাইমুড়ী গ্রাম থেকে আসামি মোশারফ হোসেন শান্তকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার শয়ন কক্ষ থেকে একটি পাইপগান ও একটি খেলনা পিস্তল জব্দ করা হয়। সে বাবু বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ও অস্ত্রধারী সন্ত্রাসী।

অপরদিকে, মিরওয়ারিশপুর ইউনিয়নের তালুয়া চাঁদপুর গ্রামে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য করিমকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে রান্না ঘর থেকে একটি পাইপগান জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত করিমের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে অস্ত্র আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে। আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে। অস্ত্র উদ্ধারে পুলিশের এ অভিযান অব্যহত থাকবে।
কেআই//