ঢাকা, সোমবার   ০৬ এপ্রিল ২০২০,   চৈত্র ২২ ১৪২৬

পোশাক পছন্দ হয়নি, শুটিং বাদ দিলেন ঐশ্বরিয়া

প্রকাশিত : ০২:০৮ পিএম, ৮ অক্টোবর ২০১৭ রবিবার | আপডেট: ০৩:১৩ পিএম, ৮ অক্টোবর ২০১৭ রবিবার

তিনি বলিউড কুইন। তাই কাজটাও হওয়া চাই পারফেক্ট। সব কিছু দেখে শুনে তবেই ক্যামেরার সামনে দাঁড়ান। তাইতো এবার পোশাক মনের মত না হওয়ায় শ্যুটিং বাদ দিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

জানা গেছে, ৬ থেকে ৮ অক্টোবর ৩ দিন ধরে ফ্যানি খানের মিউজিক্যাল ড্রামায় অংশ নেওয়ার কথা ছিলো ঐশ্বরিয়ার। কিন্তু মণীশ মালহোত্রার বানানো পোশাক মনের মত না হওয়ায় শ্যুটিং না করে বাড়ি চলে যান ঐশ্বরিয়া।

ছবিতে অনিল কপূর স্নেহশীল পিতার ভূমিকায়, একইসঙ্গে পায়ের তলায় মাটি খোঁজা গায়ক হিসেবে কাজ করছেন। অনিলের অংশের শ্যুটিং শেষ। ঐশ্বরিয়ার নায়ক রাজকুমার রাও। ঐশ্বরিয়া বা রাজকুমার- কারও শ্যুটিংই এখনও শুরু হয়নি। কথা ছিল, তাঁদের অংশের কাজ দিয়েই শুরু হবে। কিন্তু অ্যাশের পোশাক মনোমত না হওয়ায় তা আটকে যায়। শুধু আটকে যায়নি পিছিয়েও গেছে বেশ কিছু দিন। কারণ ১১ অক্টোবর ঐশ্বরিয়ার শ্বশুর অমিতাভ বচ্চনের জন্মদিন। সেই উপলক্ষ্যে পরিবারের সঙ্গে মালদ্বীপ যাবেন তিনি। এর মধ্যে মণীশ তাঁর পোশাক তৈরি করে রাখবেন।

ফ্যানি খান নির্মাতারাও এই খবরের কথা স্বীকার করেছেন। তাঁরা বলেছেন, যেহেতু ছবিতে ঐশ্বর্যা একজন তারকা তাই তাঁর পোশাক অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি ছবিতে একদম নিখুঁত দেখাতে চান, তাই তাঁর চাহিদা না মেটায় শ্যুটিং বন্ধ রাখা হয়েছে।

 

সূত্র : এবিপি আনন্দ

 

এসএ/এআর