ঢাকা, বুধবার   ২৪ জুলাই ২০২৪,   শ্রাবণ ৯ ১৪৩১

উন্মোচিত হলো খুলনা টাইটানসের জার্সি

প্রকাশিত : ০৯:৪৮ পিএম, ২৭ অক্টোবর ২০১৭ শুক্রবার

উৎসবমুখর পরিবেশে উন্মোচিত হলো খুলনা টাইটানসের জার্সি। আজ শুক্রবার হোটেল ওয়েস্টিনে জমকালো আয়োজনে এ জার্সির উন্মোচন করা হয়। এ সময় ফ্র্যাঞ্চাইজিটির ম্যানেজমেন্ট থেকে শুরু করে কোচের মুখে নতুন আসরে ভালো খেলার প্রত্যয় ব্যক্ত হয়।

‘ফাটিয়ে দে গুঁড়িয়ে দে, উইকেট চুরমার, ব্যাটের ধোলাই লাগিয়ে দে ভাই, মার ছক্কা চার...’ নতুন এই থিম সং-এ আগামী ৪ নভেম্বর থেকে মাঠে গড়াচ্ছে কুড়ি ওভারের টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর।

গত আসরে খুলনা প্রথমবারের মতো অংশ নিয়ে দারুণ পারফরম্যান্সে জয় করেছিল ক্রিকেটপ্রেমিদের মন। এবার আরও ভালো করার প্রত্যাশা খুলনার দলটির। প্লেয়ারস বাই চয়েসের মধ্যে দিয়ে দল গঠনের আনুষ্ঠানিকতার পর এবার হলো ফ্র্যাঞ্চাইজির জার্সি উন্মোচন। সেটাও হলো চোখ ধাঁধানো অনুষ্ঠানের মাধ্যমে। যেখানে লেজার শো’র পর উন্মোচন করা হয় পঞ্চম আসরের জার্সি।

কাগজে-কলমে শক্তিশালী দল হলেও শিরোপা নিয়ে না ভেবে মাঠে নিজেদের সর্বোচ্চ খেলাটাই খেলতে চায় খুলনা টাইটানস। দেশীয় খেলোয়াড়ের মধ্যে মাহমুদউল্লাহ ও শফিউল ইসলাম দক্ষিণ আফ্রিকা থাকায় ছিলেন না অনুষ্ঠানে। এর বাইরে স্থানীয়দের বেশিরভাগকেই দেখা গেছে অনুষ্ঠানের মঞ্চে। এসেছিলেন তামিম ইকবালও। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের খেলোয়াড় হয়েও বাংলাদেশি ওপেনার এসেছিলেন সপরিবারে। খুলনা তার প্রতিপক্ষ হলেও বড় ভাই নাফিস ইকবাল আবার দলটির ম্যানেজার।

দেশি-বিদেশি খেলোয়াড়দের নিয়ে এবারের আসরে শক্তিশালী দলই গড়েছে খুলনা। পাকিস্তানের জুনায়েদ খান, সরফরাজ আহমেদ, শাদাব খানসহ আছেন ডেভিড মালান, রাইলি রোসো, কাইল অ্যাবট, ক্রিস লিন, কার্লোস ব্র্যাথওয়েটের মতো তারকা ক্রিকেটার। তবে কাগজে কলমে শক্তিশালী হলেও এখনই শিরোপা নিয়ে ভাবতে চায় না দলটি।

লোজার শো শেষ হওয়ার পর খুলনার নতুন জার্সি নিয়ে মঞ্চে ওঠে একদল শিশু। এরপর খুলনা টাইটানসের সঙ্গে সম্পৃক্ত সব খেলোয়ার, কোচ, ম্যানেজার ও স্পন্সর প্রতিষ্ঠানের কর্ণধার মঞ্চে উঠে আসেন। তাদের সঙ্গে ফ্র্যাঞ্চাইজিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ, ব্যবস্থাপনা পরিচালক কাজী ইনাম আহমেদ নতুন জার্সির সঙ্গে অংশ নেন ফটো সেশনে।

আরকে/ডব্লিউএন