ঢাকা, সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬

পিছিয়ে গেল ‘নূর জাহান’

প্রকাশিত : ১০:১৭ এএম, ১৬ ডিসেম্বর ২০১৭ শনিবার

রোমান্টিক সিনেমা ‘নূর জাহান’র মুক্তির তারিখ পেছালো জাজ মাল্টিমিডিয়া। দুই কিশোর কিশোরীর প্রেমের গল্প ‘নূর জাহান’ ভালোবাসা দিবসে মুক্তি দেয়ার কথা ছিল। কিন্তু সেই তারিখ পরিবর্তন করে ভালোবাসা দিবসের দুই দিন পর ১৬ ফেব্রুয়ারি এটি মুক্তি দেওয়ার ঘোষণা এসেছে।

অপরদিকে জানা গেছে, চিত্রনায়ক আরিফিন শুভ অভিনীত ও জাকির হোসেন রাজুর পরিচালনায় ‘ভালো থেকো’ চলচ্চিত্রের জন্য এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ‘ভালো থেকো’ চলচ্চিত্রটি প্রথমে ২০১৭ এর ২২ ডিসেম্বর মুক্তির কথা থাকলেও একই সময়ে আরও অনেকগুলো চলচ্চিত্রের ধারাবাহিক সাফল্যের কথা বিবেচনা করে কয়েকদিন আগে ‘ভালো থেকো’ মুক্তির তারিখ পেছানোর ঘোষণা দেন এর প্রযোজক জাহিদ হাসান অভি।

অভি তখন জানান, ২০১৮ সালের ভালোবাসা দিবসের সময় অর্থাৎ ফেব্রুয়ারিতে মুক্তি পেতে যাচ্ছে আরেফিন শুভ ও তানহা তাসনিয়া অভিনীত ‘ভালো থেকো’।

কিন্তু ঠিক একই সময়ে মুক্তির কথা ছিল ভারতের বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনায় অভিমন্যু মুখার্জী পরিচালিত চলচ্চিত্র ‘নূর জাহান’ এর।

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ জানান, ‘ভালো থেকো’র পরিচালক জাকির হোসেন রাজু ও অভিনেতা আরেফিন শুভ’র প্রতি ভালোবাসা স্বরূপ রাজ চক্রবর্তী প্রোডাকশন ও এসভিএফের সঙ্গে এক বৈঠক করে তাঁরা সিদ্ধান্ত নিয়েছেন ‘নূর জাহান’ এর মুক্তির তারিখ তাঁরা এক সপ্তাহ পেছাবেন। অর্থাৎ, ‘ভালো থেকো’ মুক্তির এক সপ্তাহ পরে দর্শকদের জন্য প্রেক্ষাগৃহে ১৬ ফেব্রুয়ারি আসবে ‘নূর জাহান’।

উল্লেখ্য, এসভিএফ ফিল্মস এর সহ প্রযোজনায় ‘নূর জাহান’ চলচ্চিত্রে অভিনয় করেছেন নবাগত দুই অভিনয়শিল্পী- বাংলাদেশের পূজা চেরি রায় ও ভারতের আদিত্য।

এসএ/