এফডিসি’র মুখ দেখতে চাননা মালেক আফসারী
Ekushey Television

এফডিসি’র মুখ দেখতে চাননা মালেক আফসারী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:০১ পিএম, ১২ মে ২০১৮ শনিবার

এফডিসি’র মুখ দেখতে চাননা মালেক আফসারী

এফডিসি’র মুখ দেখতে চাননা মালেক আফসারী

মালেক আফসারী। ঢালিউডের একজন গুণী নির্মাতা। শুরুর দিকে চলচ্চিত্রে নাম লেখান সহকারী পরিচালক হিসেবে। ‘পিয়াসী মন’ সিনেমার সহকারী পরিচালক হিসেবে তিনি চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। এর পর তিনি ‘লুটেরা’ সিনেমার কাহিনী রচনা করেন এবং তারও পরে ‘কার পাপে’ সিনেমার সংলাপ রচনা করেন। ‘ঘরের বউ’ সিনেমা পরিচালনার মাধ্যমে তিনি চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন।

বাংলাদেশের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত চলচ্চিত্র নির্মাতা হিসেবে তিনি রেকর্ড গড়তে সক্ষম হয়েছেন। তিনি সর্বোচ্চ ১৫ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েছেন। এছাড়া একটানা সর্বোচ্চ সংখ্যাক আউটডোর শ্যুটিং এর রেকর্ডটিও আর দখলে। পরিচালক মালেক আফসারী ভালোবেসে বিয়ে করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী রোজী সামাদকে। কিন্তু দুরারোগ্য কিডনী রোগে আক্রান্ত হয়ে রোজী আফসারী মৃত্যুবরণ করলে মালেক আফসারী চলচ্চিত্র থেকে বেশ কিছুদিন দূরে ছিলেন। পরবর্তীতে তিনি ফিরে এসে আবারও চলচ্চিত্র নির্মানে ব্যস্ত হয়ে পড়েন। তবে এবার তিনি নিজের ফেসবুকে ক্ষোভ প্রকাশ করলেন।

তিনি তার ফেসবুকে লিখেছেন-

‘অনেকে মনে করে `অন্তর জ্বালা` রিলিজের আগে মনের জ্বালা`হিরো সুপারস্টার শাকিব খানের বিরুদ্ধে কথা বলে এখন আবার ইউ টার্ন নিলাম কেনো? অঙ্কটা সোজা। হাইটে হাইট টানে।

বড় খানের সাথে ছোট খানের নির্বাচনী দ্বন্দ্ব লাগাতে আমি সেই সুযোগ`টা নেই। `অন্তর জ্বালা`কে আলোচনায় নিয়ে আসি এবং ১১৯টি সিনেমা হলে রিলিজ করি।

অনেক বাধা ছিলো তোয়াক্কা করি নাই। টপ গিয়ারে এগিয়ে গেছি কারণ আমার সাথে পাওয়ার (প্রযোজক) ছিল। আমি যা বলেছি যা করেছি সবই ছিল আমার ডিউটি। ছবি রিলিজ ডিউটি শেষ। এখন আমি মুক্ত।

`নীতিগতভাবে সবাই এক`- আমি না। আমি আমার মতো চলি। আমার দল লাগে না। একা চলতে ভালোবাসি। ধান্দাবাজদের ঘৃণা করি। যা সত্যি তাই বলি।

শাকিব খান আর তার ভক্তরা বর্তমান সিনেমাকে চাঙ্গা রেখেছে। ভাবার কারণ নাই আমি শাকিব খানকে নিয়ে ছবি বানাচ্ছি।

নাহ্ আমি এমন না। এই সিনেমার সব স্টার নিয়ে কাজ করেছি। কারও কাছে আমাকে যেতে হয়নি। আমি ভাগ্যবান।

আমি এখন সিনেমা থেকে অনেক অনেক দূরে। ২০২০ সালের আগে এফডিসি`মুখ দেখতে চাই না।’

ইটিভি অনলাইনের পাঠকেদের জন্য পুরো স্ট্যাটাসটি তুলে ধরা হলো।

এসএ/