ঢাকা, শনিবার   ২৪ অক্টোবর ২০২০,   কার্তিক ৯ ১৪২৭

হ্যারি কেন ভক্তের এমন কাণ্ড! 

প্রকাশিত : ১০:০৪ পিএম, ১০ জুলাই ২০১৮ মঙ্গলবার

বিশ্ববিখ্যাত খেলোয়াড়রা জীবনে অনেক পাগল ভক্তের ভালোবাসায় সিক্ত হয়েছেন। বিশ্বকাপ ফুটবলের আসর বসলে ভক্তদের পাগলামি টের পাওয়া যায়। লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদো, নেইমারদের ভালো পারফরমেন্সে আনন্দে আত্মহারা হয়ে যান তাদের ভক্তরা।    

প্রিয় দলের হার কোনোভাবেই সহ্য করতে পারেন না ভক্তরা। আর্জেন্টিনা কিংবা ব্রাজিলের হারে ভক্তের আত্মহত্যার খবর প্রায় গণমাধ্যমে দেখা গেছে। কিন্তু ইংলিশ ফুটবলভক্ত টেডি অ্যালেন যে কাণ্ড ঘটিয়েছে তা সত্যিই বিস্ময়কর। নিজ দেশকে ট্রফি বিজয়ী হিসেবে উল্লেখ করে নিজের দেহেই ট্যাটু আঁকিয়েছেন তিনি!

রাশিয়া বিশ্বকাপে দুর্দান্ত খেলে দলকে সেমিফাইনালে তুলেছেন ইংল্যান্ড অধিনায়ক হ্যারি কেন। এর মধ্যেই ৬ গোল করে ‘গোল্ডেন বুট’ জয়ের দৌড়ে সবার আগে তিনি। অধিনায়কের এমন পারফরম্যান্স আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে ভক্তদের। ফলে সেই পাগল ফ্যান টেডি অ্যালেন নিজের উরুতে হ্যারি কেনের ছবি পর্যন্ত আঁকিয়ে ফেলেছেন! আর হাতে লিখেছেন ইংলিশদের জাতীয় ফুটবল স্লোগান ‘ইটস কামিং হোম’। মানে বিশ্বকাপ আবার আসবে।

স্থায়ীভাবে করা ট্যাটুতে অ্যালেন লিখেছেন, ‘স্যার হ্যারি’ ২০১৮ বিশ্বকাপ বিজয়ী! অবশ্য নিজের ট্যাটুর ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়ে হ্যারি কেনকে টেনশন নিতে নিষেধ করেছেন। কিন্তু বিশ্বকাপটা ওরা না জিততে ট্যাটু তুলে ফেলা খুবই কঠিন হবে।  ইংল্যান্ড ১৯৬৬ সালে বিশ্বকাপ জিতেছিল। এরপর ১৯৯০ সালে সেমিফাইনাল থেকে বিদায় নেয়। এবার দ্বিতীয়বারের মতো বিশ্বকাপ জয়ের স্বপ্নে বিভোর দেশটি। 

কেআই/এসি