ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪,   জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

বলিউডে অভিষেক হচ্ছে সালমানের প্রেমিকা ইউলিয়ার

প্রকাশিত : ১০:৩৯ এএম, ১৯ আগস্ট ২০১৮ রবিবার

বলিউড ভাইজান সালমান খানের প্রেমিকা ইউলিয়ার কথা সবারই জানা আছে। রোমানিয়ান ওই টিভি অভিনেতা ও উপস্থাপিকা সালমানের রেস-৩ সিনেমাতে গান গেয়েছিলেন। বলিউডে সেলফিশ গান দিয়ে অভিষেকের পর এবার অভিনয়ে অভিষেক হতে যাচ্ছে তার। অ্যাকশন হিরো রণদীপ হুদার সঙ্গে জুটি বাঁধছেন ইউলিয়া। পরিচালক প্রেম সোনির নতুন সিনেমায় এ দুজনকে দেখা যাবে বলে গুঞ্জন উঠেছে।
বলিউডের একটি সূত্র বলছে, বেশ কিছুদিন ধরেই বলিউডে লুলিয়ার অভিষেক নিয়ে কথাবার্তা চলছে। চিত্রনাট্যও প্রায় শেষের দিকে। শিগগিরই এ ব্যাপারে জানা যাবে।

সূত্রটি আরও বলেছে, প্রেম সোনি পরিচালিত ওই সিনেমায় রণদীপ হুদার বিপরীতে লুলিয়া ভানটুরকে দেখা যাবে।
অনেকদিন ধরেই গুঞ্জন, ইউলিয়ার সঙ্গে সালমানের জম্পেশ প্রেম চলছে। কিছুদিন আগেও বলিউড সুপারস্টার সালমান খান ও রোমানিয়ান মডেল ইউলিয়া ভানটুরকে একসঙ্গে দেখা যায় মুম্বাইয়ের একটি বিমানবন্দরে। ওই সময় দিল্লি থেকে মুম্বাইয়ে আসা এক ব্যক্তিগত উড়োজাহাজ থেকে নামার পর পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন তারা। বিমানবন্দর থেকে সালমান প্রথমে বের হন এবং তাকে ঘনিষ্ঠভাবে অনুসরণ করেন ইউলিয়া। দুজনের পোশাকের রং-ও ছিল কালো। সালমান খান কালো টিশার্ট ও লুলিয়াকে স্লিভলেস পোশাকে দেখা যায়।
এমনকি একবার শোনা গিয়েছিল, সালমান-ইউলিয়ার বাগদানও নাকি সম্পন্ন হয়ে গেছে। এমনকি তারা খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন। কিন্তু সে খবর সত্যি হয়নি।

এসএ/