ঢাকা, বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪,   ফাল্গুন ১০ ১৪৩০

উবার ইন্টারসিটি এখন নারায়ণগঞ্জেও

প্রকাশিত : ০৮:০৪ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৮ সোমবার

উবারের ইন্টারসিটি বা আন্তঃনগর সেবায় যুক্ত হয়েছে নারায়ণগঞ্জে। রাজধানী ঢাকার বাইরে গাজীপুরে চালু হওয়ার পর এবার এ সেবা চালু হয়েছে প্রাচ্যের ডান্ডি খ্যাত নারায়ণগঞ্জে।

গতকাল রবিবার ১৬ সেপ্টেম্বর থেকে আনুষ্ঠানিকভাবে ইন্টারসিটি সেবায় যুক্ত হয় নারায়ণগঞ্জ। ওয়েবসাইটে দেওয়া এক বিবৃতির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে উবার।

উবারের পক্ষ থেকে বলা হয়, ব্যবসার কারণে, ফ্যাক্টরি ভিজিটে অথবা সাধারণ ঘোরাঘুরির জন্য ঢাকা থেকে অনেকেই নারায়ণগঞ্জ যাতায়াত করেন। তাদের বিষয়টি বিবেচনা করেই ইন্টারসিটিতে যুক্ত করা হয় নারায়ণগঞ্জ। এর ফলে এখন থেকে অ্যাপের একটি বাটন প্রেস করেই যাওয়া যাবে ঢাকার বাইরের গাজীপুর, সাভার অথবা নারায়ণগঞ্জে।

এখন ইন্টারসিটি রাইড শেয়ারিং সার্ভিসের মাধ্যমে যাত্রীরা উবারের সেরা মানের সার্ভিসটি ব্যবহার করতে পারবেন ১০ ঘন্টা পর্যন্ত।

ঢাকা থেকে গন্তব্যস্থলের দূরত্ব ও সময়ের ওপর ভিত্তি করে যাত্রার ভাড়া নির্ধারিত হবে। সর্বনিম্ন ভাড়া হবে ৪৯৯ টাকা। প্রতি কিলোমিটারের জন্য গুণতে হবে ২২ টাকা। আর প্রতি মিনিটের জন্য খরচ হবে ৩ টাকা। এছাড়াও যদি ঢাকা থেকে একমুখী যাত্রা হয় তাহলেও দিতে হবে গাড়ির ফিরে আসার ভাড়া।