ঢাকা, বৃহস্পতিবার   ২১ জানুয়ারি ২০২১,   মাঘ ৭ ১৪২৭

চমক দিতে চান চিত্রনায়িকা তানহা

প্রকাশিত : ০৩:২৫ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০১৮ বুধবার

চিত্রনায়িকা তানহা তাসনিয়া। ঢালিউডের লাকি হিরোইন। এ পর্যন্ত তার অভিনীত তিন সিনেমা মুক্তি পেয়েছে। যাতে নায়ক হিসেবে তিনি পেয়েছেন শাকিব খান, আরিফিন শুভ ও নিরবকে। মডেল-অভিনেতা নিরবের বিপরীতে ‘ভোলা তো যায় না তারে সিনেমার মাধ্যমে বড় পর্দায় যাত্রা শুরু করেন তানহা। সিনেমাটি পরিচালনা করেন রফিক শিকদার। এর পর শফিক হাসানের ‘ধূমকেতু সিনেমাতে শাকিব খানের বিপরীতে দেখা যায় তাকে। সব শেষ জাকির হোসেন রাজুর পরিচালনায় ‘ভালো থেকো সিনেমায় আরিফিন শুভর বিপরীতে কাজ করেন অভিনেত্রী। এরপর আর তাকে নতুন কোন চলচ্চিত্রে দেখা যায়নি। এ মূহুর্তে নতুন সিনেমার প্রস্তুতি নিচ্ছেন তিনি।

এ বিষয়ে তানহা বলেন, চমক থাকবে। তবে চমকটি জানার জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। নভেম্বরে নতুন সিনেমার কাজ শুরু করব। এখনই সবকিছু জানাতে চাই না। তবে এটুকু বলতে পারি এটি হবে দেশীয় চলচ্চিত্র। দ্য অভি কথাচিত্রের ব্যানারে এটি নির্মাণ হবে। এটা হবে সবার জন্য সারপ্রাইজ।

মাঝে দুবাইয়ের শারজাহ এক্সপো সেন্টারের একটি শোতেও অংশ নিয়েছিলেন এ পর্দাকন্যা। আর সামনের সপ্তাহে নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করতে যাচ্ছেন তিনি। এ প্রসঙ্গে তানহা বলেন, মাঝে সিনেমাতে কাজ না করা হলেও ঈগলুর একটি বিজ্ঞাপনে মডেল হয়েছি। আর সামনে শহীদ রায়হানের নির্দেশনায় রাজধানীর কোক স্টুডিওতে রংধনু গুঁড়া মসলার বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করতে যাচ্ছি। আশা করি, আমার এ কাজটিও দর্শক পছন্দ করবেন।

এসএ/