ঢাকা, বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬

আজ মুস্তাফিজের বিয়ে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০১ এএম, ২২ মার্চ ২০১৯ শুক্রবার

আন্তর্জাতিক ক্রিকেটের ব্যস্ততা আপাতত নেই। আর ঘরোয়া ক্রিকেট থেকেও মিলেছে খানিকটা ছুটি। তাই নতুন ইনিংস শুরুর জন্য এই বিরতিকেই কাজে লাগাচ্ছেন ক্রিকেটাররা। সাব্বির ও মিরাজের মতো মুস্তাফিজও এবার শুভ কাজটা সেরে ফেলতে যাচ্ছেন।

আজ শুক্রবার বিয়ের পিঁড়িতে বসছেন কাটার মাস্টারখ্যাত জাতীয় দলের তারকা ক্রিকেটার মুস্তাফিজুর রহমান।

মুস্তাফিজের সেজভাই মোখলেসুর রহমান পল্টু জানান, আজ শুক্রবার পারিবারিকভাবে আকদ হলেও আনুষ্ঠানিকতা হবে আগামী ক্রিকেট বিশ্বকাপের পর।  

তিনি বলেন, বিয়েটা শুক্রবার কালিগঞ্জের তেঁতুলিয়া গ্রামে নিজেদের বাড়িতেই হবে আত্মীয়-স্বজনদের নিয়ে। পরবর্তীতে বিসিবি খেলোয়াড়, কর্মকর্তা, বন্ধুমহল ও শুভাকাঙ্ক্ষীদের নিয়ে রাজধানীতে অনুষ্ঠানের আয়োজন করা হবে।

মোখলেসুর রহমান আরও বলেন, কনে তাদের মেজ মামার মেয়ে। তাদের মায়ের ইচ্ছাতেই মামাত বোনের সঙ্গে মুস্তাফিজের বিয়ে হচ্ছে।

কনের বাবা রওনাগুল ইসলাম বাবুর বাড়ি পার্শ্ববর্তী দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামে। তার তৃতীয় মেয়ে হলেন বিয়ের কনে সামিয়া ইয়াসমিন শিমু। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের শিক্ষার্থী।

প্রসঙ্গত, গেলো সপ্তাহে ঘরোয়াভাবে বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন ক্রিকেট তারকা সাব্বির রহমান। গতকাল বৃহস্পতিবার রাবেয়া আক্তার প্রীতির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন বাংলাদেশ দলের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। আজ বিয়ে হচ্ছে মুস্তাফিজের। আগামী বিশ্বকাপের পর বড় আয়োজনের ইচ্ছে আছে তিন পরিবারেরই। মুমিনুল অবশ্য বেশ বড় আয়োজনেই শুরু করতে যাচ্ছেন জীবনের নতুন অধ্যায়। আগামী ১৯ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসছেন বাঁহাতি ব্যাটসম্যান।

২০১৫ সালে বাংলাদেশের জার্সিতে অভিষেক হওয়ার পর এখন পর্যন্ত ৪৩ ওয়ানডে, ১৩টি টেস্ট ও ৩০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ২৪ বছর বয়সী এই বাঁহাতি পেসার। আইপিএলে এখন পর্যন্ত খেলেছেন সানরাইজার্স হায়দরাবাদ আর মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে। তবে এবারের আইপিএলে মুস্তাফিজকে দেখা যাবে না। কারণ ঘন ঘন চোটে পড়ার প্রবণতার ফলে দুই বছর কাটার মাস্টারকে বাইরের লিগগুলোতে খেলতে নিষেধাজ্ঞা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

একে//