ঢাকা, বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬

সাংবাদিকদের যে প্রশ্নে রেগে গেলেন দীপিকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৬ এএম, ১৫ এপ্রিল ২০১৯ সোমবার | আপডেট: ০৯:৩৭ পিএম, ১৫ এপ্রিল ২০১৯ সোমবার

গত বছর নভেম্বরে বিয়ে করেছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ। হনিমুন পিরিয়ডের পর কাজ শুরু করে দিয়েছেন দু’জনে। কিন্তু যতবারই যুগলে প্রকাশ্যে কথা বলেছেন, ততবারই একটা কমন প্রশ্ন সামলাতে হয়েছে দু’জনকেই। ফ্যামিলি প্ল্যানিং কী? কবে বাবা-মা হচ্ছেন রণবীর-দীপিকা?

প্রথমে মজা করে উত্তর দিতেন। তার পর এড়িয়ে যেতেন। এ বার দৃশ্যতই এ প্রশ্নের সামনে বিরক্ত হলেন দীপিকা। বারবার প্রেগন্যান্সি নিয়ে প্রশ্ন করাটা খুব আপত্তিজনক। বিরক্তিকর। ‘‘যখন সময় হবে, তখন ঠিক এ সব হবে’’ বিরক্তমুখে সাংবাদিকদের বলেন দীপিকা।

এই মুহূর্তে মেঘনা গুলজারের ‘ছপক’ ছবির শুটিংয়ে ব্যস্ত দীপিকা। এই ছবিতে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনের ওপর চিত্রনাট্য সাজিয়েছেন পরিচালক। দীপিকার প্রস্থেটিক মেকআপ করছেন ক্লোভার উটন।

যিনি এর আগে ‘সঞ্জু’তে রণবীর কপূরের চেহারা পাল্টে দিয়েছিলেন। ‘পরী’তে অনুষ্কা শর্মার মেকআপও করেছিলেন ক্লোভার। দীপিকার মেকআপে ক্লোভারকে সাহায্য করছেন মুম্বইয়ের শ্রীকান্ত।

চিত্রনাট্য পড়ার পরেই মেঘনার কাছ থেকে দীপিকা জানতে চেয়েছিলেন, কী করে ছবিতে নিজের চরিত্রকে তিনি আরও বিশ্বাসযোগ্য করে তুলতে পারেন। এক জন অ্যাসিড ভিক্টিমের ঘুরে দাঁড়ানোর গল্প পর্দায় তুলে ধরা সহজ কথা নয়।

কোনও রেফারেন্স পয়েন্টও নেই দীপিকার কাছে। মেঘনা তাঁকে পরামর্শ দিয়েছিলেন, সাধারণের সঙ্গে বেশি করে মিশতে, তাঁদের ঘিরে থাকতে। ভুলে যেতে, যে তিনি স্টার! সেই নির্দেশ মেনে হোমওয়ার্ক করেছেন বলে জানিয়েছেন দীপিকা।

তথ্যসূত্র: আনন্দবাজার

এমএইচ/