ঢাকা, রবিবার   ১৫ ডিসেম্বর ২০১৯,   পৌষ ১ ১৪২৬

২১৩ জনকে নিয়োগ দিবে পানি উন্নয়ন বোর্ড

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:৩৫ পিএম, ১৫ জুন ২০১৯ শনিবার

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের রাজস্ব খাতে জনবল নিয়োগের লক্ষ্যে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের কাছ থেকে দরখাস্তের আহবান করা হয়েছে। সরকারের এই বিভাগ তিনটি পদে ২১৩ জনকে নিয়োগ দিবে।

আগ্রহী প্রার্থীদের বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধি কোটার প্রার্থীদের ক্ষেত্রে বয়সের উচ্চসীমা ৩২ বছর।

১. সার্ভেয়ার (প্রকৌশল) : বেতন গ্রেড-১৫। নিয়োগ পাবেন ১৩৭ জন। যোগ্যতা : কোন স্বীকৃত বোর্ড হতে বিজ্ঞান বিভাগে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণসহ কোন স্বীকৃত প্রতিষ্ঠান হতে অন্যূন সার্ভে ফাইনাল পাস হতে হবে।

২. ঊর্ধ্বতন হিসাব সহকারী: বেতন গ্রেড-১৫। নিয়োগ পাবেন ৩০ জন। যোগ্যতা : কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে হিসাব বিজ্ঞানসহ বাণিজ্য বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণীর স্নাতক বা সমমানের ডিগ্রি এবং এমএস ওয়ার্ড ও এক্সেলসহ কম্পিউটার চালনার অভিজ্ঞতা থাকতে হবে।

৩. হিসাব করনিক: বেতন গ্রেড-১৬। নিয়োগ পাবেন ৪৬ জন। যোগ্যতা : কোন স্বীকৃত বোর্ড হতে বাণিজ্য বিভাগে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং এমএস ওয়ার্ড ও এক্সেলসহ কম্পিউটার চালনার অভিজ্ঞা থাকতে হবে।

আবেদনের পদ্ধতি: প্রার্থীদের কেবলমাত্র অনলাইনে আবেদন ফরম পূরণ এবং দাখিল করতে হবে। পরীক্ষার ফি বাবদ অফেরতযোগ্য (সার্ভিস চার্জ কর্তনের পর) নীট ৬০০( ছয় শত) টাকা পেমেন্ট করতে হবে।
সময়সীমা : ১১ জুলাই ২০১৯ বিকেল ৫টা পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদনপত্র দাখিল ও পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

বিস্তারিত এই লিংকে দেখুন- https://www.bwdb.gov.bd/index.php/site/notice_digital_archive

এএইচ//আরকে