ঢাকা, বুধবার   ২১ আগস্ট ২০১৯,   ভাদ্র ৬ ১৪২৬

গায়ে হলুদে অঝরে কাঁদলেন নুসরাত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:০৭ পিএম, ১৬ জুন ২০১৯ রবিবার | আপডেট: ১১:২৭ পিএম, ১৯ জুন ২০১৯ বুধবার

চির আশ্রয়ের আলিঙ্গনে আছড়ে পড়ে কে না মুখ লুকাতে চান। বাবার বাহুডোরেই তো থাকা যায় পরম যত্নে। টালিউডের জনপ্রিয় নায়িকা ও পশ্চিমবঙ্গের বসিরহাটে সংসদ সদস্য নুসরাত জাহান বাবার বুকে মুখ লুকিয়ে অঝরে কাঁদছেন এমন একটি ছবি শনিবার তার ভেরিফায়েড ফেসবুক পেইজে আপলোড করেছেন তিনি।

জানা যায়, বাবা দিবসকে সম্মান জানাতেই এ ছবি আপলোড করেছিলেন নুসরাত। শুক্রবার কলকাতার বাড়িতে ছিল তার হলুদ সন্ধ্যা। সামাজিক যোগাযোগ মাধ্যমে হলুদের ছবি পোস্ট করেছেন এই নায়িকা।

ছবিতে দেখা যাচ্ছে, গায়ে হলুদ মেখে বাবাকে জড়িয়ে ধরে কাঁদছেন নুসরাত। ছবিটির ক্যাপশনে লিখেছেন, ‘তুমি আমাকে মানবিকতা শিখিয়েছ... আমার খুশির জন্য সব কিছু করেছ...আমি কখনো তোমাকে এবং তোমার আদর্শকে ছোট করব না... তোমাকে খুব ভালোবাসি বাবা...সব মেয়ে যেন তোমার মতো বাবা পায়... হ্যাপি ফাদার্স ডে..!’

নুসরাতের পরিবার সূত্রে জানা যায়, নুসরাতের হবু বর কলকাতার সফল উদ্যোক্তা নিখিল জৈনকে বিয়ে করছেন নুসরাত। তুরস্কের ইস্তাম্বুলকে বিয়ের জন্য বেছে নিয়েছেন তারা। হবু বর-কনে ১৫ জুন রাতেই সেখানে গিয়েছেন।

১৭ জুনে ইয়ট পার্টি, ১৮ জুনে মেহেন্দি ও সঙ্গীত। বিয়ের দিন সকালেও হলুদের অনুষ্ঠান রয়েছে। বিয়ের পরে রিসেপশন। এতেই শেষ নয়, ২০ জুন হবে হোয়াইট ওয়েডিং। দেশে ফিরে ২৫ জুনের পরে আইনি মতে বিয়ে সারবেন নুসরত-নিখিল।

প্রসঙ্গত, কিছুদিন আগে অনুষ্ঠিত ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের বসিরহাট কেন্দ্র থেকে সর্বকনিষ্ঠ এমপি নির্বাচিত হন নুসরাত। ২৮ বছর বয়সেই এমপি হয়ে সংসদে যাচ্ছেন তিনি। নুসরাত পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট লোকসভা আসন থেকে সাড়ে তিন লাখের বেশি ভোটের ব্যবধানে জয়ী হন। তার প্রধান প্রতিদ্বন্দ্বী ছিলেন বিজেপির সায়ন্তন বসু।

এমএস/