ঢাকা, রবিবার   ১৭ নভেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ৩ ১৪২৬

টস জিতে ফিল্ডিংয়ে পাকিস্তান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:১০ পিএম, ১৬ জুন ২০১৯ রবিবার | আপডেট: ০৯:১৪ এএম, ১৭ জুন ২০১৯ সোমবার

বিশ্বকাপ ক্রিকেটের দ্বাদশ আসরের ২২তম ম্যাচে আজ রোববার মুখোমুখি ভারত-পাকিস্তান। ম্যানচেস্টারে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায়। ইতিমধ্যে টস হয়েছে। টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান।

প্রতিবারের মতো এবারও বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে ক্রিকেটপ্রেমীদের আগ্রহ তুঙ্গে। ম্যানচেস্টারে ম্যাচের দুই বা তিনদিন আগেই ভারত ও পাকিস্তান থেকে সমর্থকরা ভিড় জমিয়েছেন।

বিশ্বকাপে ভারত-পাকিস্তান লড়াইয়ের শুরুটা ১৯৯২। চ্যাম্পিয়ন হলেও সেবার চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হার স্বীকার করতে হয়েছিল ইমরান খানের পাকিস্তানকে। এরপর বিশ্বক্রিকেটের মেগা আসরে আরও ৫বার মুখোমুখি হয়েছে যুযুধান দুই প্রতিপক্ষ। কিন্তু প্রত্যেকবারই ভারতের বিরুদ্ধে খালি হাতে ফিরতে হয়েছে পাকিস্তানকে।

তাই আজ ভারতের বিপক্ষে ম্যাচ জিততে মরিয়া পাকিস্তান দল। পাকিস্তানের কোচ মিকি আর্থার বলছেন, পাকিস্তান যদি তিন বিভাগেই ভালো করে সে ক্ষেত্রে পাকিস্তানকে সামলানো কঠিন হবে।

তবে ভারত অধিনায়ক বিরাট কোহলি পাকিস্তানের বিপক্ষে ম্যাচটিকে অন্য যে কোনও ম্যাচের মতোই দেখতে বলেছেন তার সতীর্থদের। বলেছেন, ‘খেলাটি উপভোগ করুন, এটা আরেকটা ক্রিকেট ম্যাচই।’