ঢাকা, বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯,   কার্তিক ৩০ ১৪২৬

ফের কাঠগড়ায় সালমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩২ পিএম, ২৬ জুন ২০১৯ বুধবার | আপডেট: ১০:১৪ পিএম, ২৬ জুন ২০১৯ বুধবার

ফের আইনি জটিলতায় সালমান খান। সাংবাদিককে মারধরের অভিযোগে অভিনেতার বিরুদ্ধে দায়ের করা হল অভিযোগ। সালমানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ৩৯২, ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

জানা যাচ্ছে, সালমানের বিরুদ্ধে আন্ধেরির নগর দায়রা আদালতে মারধর, হুমকি ও অপমানের অভিযোগ দায়ের করেছেন অশোক এস পাণ্ডে নামে মুম্বইয়ের এক সংবাদ সংস্থার প্রধান। অশোক পাণ্ডের অভিযোগ ঘটনাটি ঘটে গত ২৪ এপ্রিল। ওইদিন সালমান তাঁর দুই নিরাপত্তারক্ষী পরিবেষ্টিত হয়ে সাইকেল চালাচ্ছিলেন। সেসময় সেখান দিয়েই গাড়িতে করে যাচ্ছিলেন অশোক। তাঁর সঙ্গে ছিলেন ক্যামারাপার্সন সইদ ইরফান।

সাংবাদিক অশোকের কথায়, তিনি সালমানের নিরাপত্তারক্ষীদের অনুমতি নিয়েই সালমানেই সাইকেল চালানোর ভিডিয়ো শ্যুট করছিলেন। বিষয়টি সালমানের নজরে আসতেই হঠাৎ সালমান ও তাঁর নিরাপত্তারক্ষীরা তাঁর দিকে ধেয়ে আসেন এবং তাঁকে মারধর করা শুরু করেন। সালমান তাঁর গায়ে হাত তোলার পাশাপাশি তাঁর মোবাইলটিও কেড়ে নেন বলে অভিযোগ। এমনকি তাঁকে হুমকিও দেন অভিনেতা।

অশোক পাণ্ডের অভিযোগ, বিষয়টি নিয়ে তিনি পুলিসের দ্বারস্থ হলেও তারা কোনও পদক্ষেপই করেনি। তাই বাধ্য হয়েই এই ঘটনায় তিনি আদালতের দ্বারস্থ হয়েছেন। আগামী ১২ জুলাই রয়েছে এই মামলার শুনানি। এবিষয়ে মিস্টার পাণ্ডের আইনজীবীর বক্তব্য আদালতই ঠিক করবে বিষয়টি নিয়ে পুলিস তদন্ত শুরু করবে নাকি আদালত সরাসরি অভিযুক্তকে ডেকে পাঠাবে।

এসি