ঢাকা, বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬

গাজীপুর থেকে অপহৃত স্কুলছাত্রী,রাজশাহীতে উদ্ধার

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১০:৫৬ পিএম, ১০ জুলাই ২০১৯ বুধবার

গাজীপুর থেকে অপরহরণ করে নিয়ে যাওয়ার সময় রাজশাহী থেকে এক মেয়েকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে নগরীর তালাইমারী এলাকা থেকে ওই মেয়েকে উদ্ধার করে নগরীর মতিহার থানা পুলিশ।

উদ্ধারকৃত স্কুলছাত্রীর নাম মিতা আক্তার বর্ষা (১৪)। সে সপ্তম শ্রেণিতে পড়ে।গাজীপুরের শ্রীপুর উপজেলার শান্তিনগর গ্রামের মতিউর রহমানের মেয়ে। সে স্কুল ড্রেস পরিহিত অবস্থায় ছিল। অন্য দুইজনের নাম  মেঘলা ও জুথি। তারাও একই এলাকার।

একটি মাইক্রোবাসে করে তিনজনকে অপহরণ করা হলেও সে গাড়ি থেকে লাফ দিয়ে পালিয়ে যায়।অপর দুইজনকে মাইক্রোবাসটি পালিয়ে যায় বলে ওই স্কুলছাত্রী পুলিশকে জানিয়েছেন।

রাজশাহী নগরের মতিহার থানার ওসি শাহাদাত হোসেন খান জানান, বুধবার দুপুরে তিন স্কুলছাত্রীকে অপহরণ করে দুর্বৃত্তরা। তাদেরকে অচেতন করে রেখেছিল। মাইক্রোবাসে তাদেরকে রাজশাহীর দিকে নিয়ে আসা হচ্ছিল। নগরীর তালাইমারী এলাকায় মাইক্রোবাসটি থামানো হয়। এ সময় চেতনা ফিরে পান বর্ষা। কৌশলে মাইক্রোবাস থেকে লাফিয়ে পড়ে পাশের শাওন ফার্মেসীতে গিয়ে আশ্রয় নিয়ে ঘটনা খুলে বলে। এরপর মাইক্রোবাসটি সেখান থেকে পালিয়ে যায়।পরে ফার্মেসীর মালিক মতিহার থানায় খবর দিয়ে পুলিশ গিয়ে তাকে থানায় নিয়ে যায়।

তিনি আরও বলেন, রাত ১০টা পর্যন্ত অপহৃত অন্য দু’জনকে উদ্ধার করা যায়নি। তবে মাইক্রোবাসের বর্ণনা দিয়ে পুলিশকে সতর্ক করে দেওয়া হয়েছে বলে জানান তিনি।

কেআই/