ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৮ ১৪২৬

সত্যিই কি শ্রীদেবীকে খুন করা হয়েছে?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৪ এএম, ১৩ জুলাই ২০১৯ শনিবার

বলিউডের প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী। তার মৃত্যু নিয়ে রহস্য এখনও কাটছে না। অভিনেত্রীর মৃত্যু কি নিছক আকস্মিক মৃত্যু, নাকি খুন হয়েছিলেন? এ নিয়ে চলছে এখনও গুঞ্জন। শ্রীদেবীর মৃত্যুর পর থেকে মানুষের মনে নানান প্রশ্ন ওঠে। সেই প্রশ্নকে উসকে দেয় কেরালার ডিজিপি ঋষিরাজের চাঞ্চল্যকর মন্তব্য।

আবারও কেরালার এই ডিজিপির বক্তব্যকে ঘিরে বলিউড মহলে সন্দেহ ও গুঞ্জন উকি দিয়েছে। কিন্তু ডিজিপির মন্তব্যের পর তা নিয়ে মুখ খুলতে দেখা যায়নি শ্রীদেবীর পরিবারের কাউকেই। তবে এবার  মুখ খুললেন প্রয়াত অভিনেত্রীর স্বামী তথা প্রযোজক বনি কাপুর।

ঋষিরাজের মন্তব্য নিয়ে বনি কাপুরকে জিজ্ঞেস করা হলে, তিনি সাফ জানান যে, এ ধরনের ভিত্তিহীন কথাবার্তায় মোটেই পাত্তা দেন না তিনি।

তিনি বলেন, ‘এধরনের মনগড়া গল্প ভবিষ্যতেও শোনা যাবে। তাই আলাদা করে এগুলোর উত্তর দেওয়ার প্রযোজন বলে মনে করি না আমি।’

ঋষিরাজের কথায়, তার বন্ধু ডক্টর উমাদাথন ভীষণ অভিজ্ঞ একজন ফরেনসিক বিশেষজ্ঞ। তার কাছেই কৌতূহলের বশে শ্রীদেবীর মৃত্যুর কারণ জানতে চেয়েছিলেন একবার। তখনই বিস্ফোরক মন্তব্য করেন উমাদাথন।

ফরেনসিক বিশেষজ্ঞ উমাদাথন বলেন, ‘আমার অনুমান, সম্ভবত এই মৃত্যু স্বাভাবিক নয়। আবার অ্যাক্সিডেন্টাল ডেথও নয়। হতে পারে শ্রীকে খুন করা হয়েছে।’

তার মতে, শ্রীদেবীর মৃত্যু যেভাবে হয়েছে, কোনও মানুষ সেভাবে এক ফুট জলে ডুবে মারা যেতে পারে না, তা তিনি যতই মদ্যপান করুন না কেন। বাস্তবে এটা প্রায় অসম্ভব। একমাত্র কেউ যদি তার পা এবং মাথা জলে ডুবিয়ে চেপে রেখে দেয়, তাহলেই এভাবে মৃত্যু ঘটতে পারে কোনও ব্যক্তির।

আর এই মন্তব্যকে ঘিরেই নতুন রহস্যের গন্ধ পেয়েছিলেন অনেকেই। তবে, ঋষিরাজের বক্তব্যকে নিছক অনুমান বলেই উড়িয়ে দিয়েছেন বনি কাপুর।

উল্লেখ্য, গত বছর মোহিত মারওয়া ও অন্তরা মোতিয়ালের বিয়ের অনুষ্ঠানে শামিল হতে গিয়েছিলেন দুবাইয়ে। ২২ ফেব্রুয়ারি আনন্দঘন মুহূর্তের ছবিও পোস্ট করেছিলেন সামাজিক মাধ্যমে। ২৪ ফেব্রুয়ারি হঠাৎ করেই খবর আসে, শ্রীদেবী আর নেই। দুবাইয়ের একটি হোটেলে দুর্ভাগ্যজনকভাবে বাথটাবে ডুবে মৃত্যু হয় তার। ২৮ ফেব্রুয়ারি এই অভিনেত্রীকে রাষ্ট্রীয়ভাবে শ্রদ্ধা জানানো হয়। হাজারো ভক্ত তাদের চাঁদনিকে বিদায় জানান।

এসএ/