ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৪ ১৪২৬

বাড্ডায় উদ্ভোধন হল সুপার হোস্টেল বিডির ৭ম শাখা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৪:২৮ পিএম, ২ আগস্ট ২০১৯ শুক্রবার | আপডেট: ০৫:৩২ পিএম, ৩ আগস্ট ২০১৯ শনিবার

ঢাকা শহরে পড়াশুনা অথবা চাকরীর জন্য আগত ব্যাচেলরদের থাকা-খাওয়ার জন্য নিউওয়েজ ইন্টারন্যাশনাল কোম্পানি লিমিটেডের তত্ত্বাবধানে বাংলাদেশের প্রথম আর্ন্তজাতিক মানের হোস্টেল ‘সুপার হোস্টেল বিডি’র ৭ম শাখার উদ্ভোধন হল। বৃহস্পতিবার রাতে জাকজমকপূর্ণভাবে রাজধানীর বাড্ডায় এই শাখাটির উদ্ভোধন করা হয়।

ছাত্র-ছাত্রী ও চাকরিজীবীদের জন্য প্রতিষ্ঠানটি মাত্র ৬ হাজার ৯৯৯ টাকায় এয়ার কন্ডিশন (এসি) রুম, ৩ বেলা খাবার, জিম, ওয়াশিং মেশিন ও ড্রাইয়ার, হাই স্পিড ইন্টারনেট, এল ই ডি টিভি, কমন রুম, রিডিং রুম, ২৪ ঘণ্টা নিরাপত্তা ও সিসিটিভি ক্যামেরাসহ আরও ২৫টির বেশি সুবিধা দিচ্ছে।

প্রতিষ্ঠানটির ডেপুটি জেনারেল ম্যানেজার রাসেল কবির বলেন, ‘দেশের ছাত্রাবাসগুলোতে অধিক লাভের আশায় হাকিয়ে বসে অমানবিক ভাড়া যা একজন মধ্যবিত্ত বা নিন্মবিত্ত ছাত্র বা চাকুরী প্রত্যাশী বেকারের সামর্থ্যের বাইরে। মেয়েদের আবাসনের অবস্থা আরো নাজুক।

নূন্যতম নিরাপত্তা না থাকার দরুন নানা বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হতে হয়। তাছাড়া প্রতিনিয়ত হঠাৎ বাড়ি ভাড়া বৃদ্ধি, গ্যাস সমস্যা, পানি সমস্যা, বিদ্যুৎ সমস্যা, অস্বাস্থ্যকর খাবার তো নিত্যসঙ্গী। উপায়ন্তুর না পেয়ে কোনমতে একটি ফ্ল্যাট ভাড়া করে থাকতে হয় অমানবিকভাবে ভাবে। 

ছাত্র-ছাত্রীদের এ ভোগান্তি থেকে রক্ষা করতে সুপার হোস্টেল বিডি নিয়ে এসেছে বৈপ্লবিক হোস্টেল এর ব্যবস্থা। যা নিরাপদ, সস্তা এবং বিলাসবহুলভাবে বাংলাদেশের ছাত্র-ছাত্রী এবং ব্যাচেলরদেরকে সেবা প্রদানের লক্ষ্যে চালু হয়েছে। আরও অধিক সুবিধা নিয়ে সার্বিক উন্নয়নে আমরা নিরলস কাজ করে যাচ্ছি।’ উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ম্যানেজিং ডাইরেক্টর নেলসন ঝাং ও চিফ অপারেটিং অফিসার জিমি ঝাং সহ উর্দ্ধতন কর্মকর্তারা।