ঢাকা, বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯,   কার্তিক ২ ১৪২৬

কোহলিদের হত্যার হুমকি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:৩৯ পিএম, ২৩ আগস্ট ২০১৯ শুক্রবার | আপডেট: ০৩:৪৫ পিএম, ২৩ আগস্ট ২০১৯ শুক্রবার

চলতি ওয়েস্ট ইন্ডিজ সফরে স্বাগতিকদের বিপক্ষে মাঠে সময়টা দারুণ কাটালেও বর্তমানে স্বস্তিতে নেই ভারতীয় ক্রিকেট দল। সাম্প্রতি সময়ে কোহলি বাহিনীর হত্যার হুমকি দিয়েছে এই ঘটনা সবারই জানা। তবে এই হুমকির রেশ কাটতে না কাটতেই নতুন করে হত্যার হুমকিতে পয়েছে এই দলটি।
 
হুমকি দাতা ১৯ বছরের  ব্রিজ মোহন দাস। তিনি নিজের ব্যবহার করা একটি এই হত্যার হুমকি দিয়েছে । তাতে লেখা ছিল, তিনি ভারতীয় দলের ক্রিকেটার ও কর্মকর্তাদের খুন করবেন! ভারতীয় ক্রিকেট বোর্ডও বিষয়টিকে হালকাভাবে নেয়নি। মহারাষ্ট্র এন্টি টেরোরিজম স্কোয়াডকে(এটিএস) এই হুমকির কথা জানায়। তার পরই সেই মেইল-এর উৎস খুঁজতে নেমে পড়ে এটিএস।

তদন্তে নেমে এটিএস জানতে পারে, আসামের ব্রিজ মোহন দাস নামের কেউ এই মেইল করেছে। পরে ভারতীয় ক্রিকেটারদের হত্যার হুমকি দেওয়ার অপরাধে তাকে গ্রেপ্তার করে আসাম রাজ্য পুলিশ। আসাম পুলিশ জানিয়েছে, ২৬ অগাস্ট পর্যন্ত তাঁকে পুলিশি হেফাজতে রাখা হবে। এরপর নেওয়া হবে পরবর্তী সিদ্ধান্ত।

জানা গেছে, ১৯ বছর বয়সী এই তরুণ আসাম রাজ্যের মরিগাওতে শান্তিপুরের বাসিন্দা। তার বিরুদ্ধে ভারতীয় পেনাল কোডের ৫০৬ এর ২ এবং ৫০৯ এর ধারায় মামলা করা হয়েছে। এছাড়া ১৯৩২ সালের ক্রিমিনাল ল এর ৭ এর ধারায়ও অভিযুক্ত রয়েছেন তিনি।

 

টিআর/