ঢাকা, শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯,   কার্তিক ৩ ১৪২৬

বাবরের মৃত্যুতে ইলিয়াস কাঞ্চনের শোক প্রকাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:১১ পিএম, ২৬ আগস্ট ২০১৯ সোমবার

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ও নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা সদস্যদের একজন খলিলুর রহমান বাবরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বর্তমানে মক্কায় অবস্থান করছেন। আমাদের মাধ্যমে তিনি বাবরের মৃত্যুর সংবাদ পাওয়ার পর এক বিবৃতিতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। 

বিবৃতিতে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, চলচ্চিত্রের বরেণ্য অভিনেতা বাবর নিরাপদ সড়ক চাই-এর প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন। দীর্ঘদিন এক সঙ্গে এই সামাজিক আন্দোলনের কর্মকান্ডে কাজ করেছি। এছাড়াও চলচ্চিত্রের আঙ্গিনায় আমাদের পথচলার অনেক স্মৃতিতো রয়েছেই। তাঁর মৃত্যুতে নিরাপদ সড়ক চাই একজন একনিষ্ট যোদ্ধা হারালো। আমি বাবরের জন্য পবিত্র ভূমি মক্কায় দোয়া করছি এবং দেশবাসী সকলের কাছে বাবরের জন্য দোয়া কামনা করছি। 

ইলিয়াস কাঞ্চনের পাশাপাশি বাবরের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নিসচা কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত মহাসচিব লিটন এরশাদসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ, সকল পর্যায়ের সদস্যবৃন্দ ও নিসচার শাখা সংগঠনের নেতৃবৃন্দ।

এসি