ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

রিমান্ডে পুলিশ সদস্য

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:২৭ পিএম, ৫ সেপ্টেম্বর ২০১৯ বৃহস্পতিবার

রাজধানীর মতিঝিলে ১০ লাখ টাকা ছিনতাই চেষ্টায় অভিযুক্ত বংশাল থানা পুলিশের কনস্টেবল আল মামুনকে একদিনের রিমান্ডে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম আদালতে তাকে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত তার ১ দিনের রিমান্ড মুঞ্জুর করে। গতকাল মতিঝিলে ছিনতাইয়ের চেষ্টাকালে ঐ পুলিশ সদস্যকে আটক করে জনতা। 

জানা যায়, ছিনতাইয়ের শিকার আবুল কালাম আজাদ বাদী হয়ে বৃহস্পতিবার গভীর রাতে মতিঝিল থানায় তিনজনকে আসামী করে ছিনতাইয়ের চেষ্টার একটি মামলা করেন। অভিযুক্ত কনস্টেবল আল মামুন বংশাল থানা পুলিশের গাড়িচালক। এর আগে তিনি মতিঝিল থানায় তিন বছর চাকরি করেন।

আল মামুন ছাড়া মামলার অপর আসামি জিতু নামের একজন। আরেকজন আসামি অজ্ঞাত।

প্রসঙ্গত, বুধবার বিকেলে মতিঝিলে ব্যাংক থেকে টাকা তুলে মোহামেডান ক্লাবের সামনের সড়কে দিয়ে যাচ্ছিলেন ব্যবসায়ী আবুল কালাম আজাদ। এ সময় পুলিশ কনস্টেবল মামুন ও অন্য দুইজন মিলে আজাদের টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন। 

এতে বাধা দিলে মামুন তার হাতে থাকা হ্যান্ডকাপ দিয়ে মাথায় আঘাত করেন। পরে টাকার ব্যাগ নিয়ে পালানোর সময় জনতা পুলিশ কনস্টেবলসহ দুইজনকে ধরে ফেলে পিটুনি দেয়। ঘটনাস্থল থেকে পুলিশ লেখা একটি মোটরসাইকেল (ঢাকা মেট্টো ল- ২৪-৩৬৯৯) জব্দ করে পুলিশ।

এমএস/এসি